মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যেতে হবে

সুমিত সরকার সুমন: জন প্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক বলেছেন- বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজ এগিয়ে চলছে। কোন অপশক্তি দেশের উন্নয়ন কর্মকান্ডকে ব্যাহত করতে পারবে না।

সকলকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যেতে হবে। অশুভ শক্তির ধ্বংসাত্মক কর্মকান্ড ও জঙ্গিবাদী অপতৎপরতা রুখে দাঁড়াতে হবে।

মুন্সীগঞ্জ শহরের পুরাতন কারাচী এলাকায় জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জেলা প্রশাসক সম্মাননা পুরস্কার-২০১৫ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন-মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, একুশে পদক প্রাপ্ত চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সিরাজুল ইসলাম, সাবেক অধ্যক্ষ সুখেন চন্দ্র ব্যানার্জী, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন পর্যায়ে অবদান রাখার জন্য ৩৫ জনকে জেলা প্রশাসক সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। এছাড়া চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।

বিডিলাইভ

Comments are closed.