যোগিনীঘাটে মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাত

মুন্সীগঞ্জে মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদ কমিটির সভাপতি মোঃ মাসুদ রহমান মাসুদকে (৪২) ছুরিকাঘাত করেছে মাদকসেবীরা। গতকাল শুক্রবার সকালে যোগিনীঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের যোগিনীঘাট এলাকায় মোঃ নজরুল (৩৩) নামে এক যুবক তার সঙ্গীদের নিয়ে মাদক সেবন করছিল। এ সময় মসজিদ কমিটির সভাপতি মোঃ মাসুদ তাদের মাদক সেবন করতে দেখে বাধা দিলে তাৎক্ষণিক তারা পালিয়ে যায়। পরে মোঃ মাসুদ রহমান মাসুদকে একা পেয়ে মোঃ নজরুলের নেতৃত্বে একদল মাদকসেবী সন্ত্রাসী ধারালো অস্ত্রেশন্ত্রে সজ্জিত হয়ে উপর্যুপরি কোপে মারাত্মক জখম করে। এ সময় তার আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে করেছেন। তিনি জানান, শহরের দক্ষিণ ইসলামপুর সংলগ্ন যোগিনীঘট এলাকার মসজিদ কমিটির সভাপতি মোঃ মাসুদ রহমান মাসুদ এলাকায় মাদক সেবনকারীদের বাধা দিলে তারা ধারালো অস্ত্রেশন্ত্রে সজ্জিত হয়ে উপর্যুপরি কোপে মারাত্মক জখম করে।

এ ঘটনায় মোঃ নজরুল (৩৩), মোঃ সোহাগ (২৬), মোঃ শাকিল (২৪) ও মানিককে (২৩) আসামি করে মসজিদ কমিটির সভাপতি মাসুদ বাদি হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিনিউজ

Comments are closed.