১৭ই মার্চ উপলক্ষে জেলা প্রশাসকের বিভিন্ন অনুষ্ঠান

অদ্য বেলা ১২.০০ ঘটিকায় মুন্সীগঞ্জ জেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে শহীদ মিনারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৫ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি এডভোকেট মৃণাল কান্তি দাস, বিশেষ অতিথি মুন্সীগঞ্জের সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ সাইফুল হাসান বাদল স্যার, জনাব বিপ্লব বিজয় তালুকদার, পুলিশ সুপার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, উপ-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন।

অদ্য সকাল ১০.৩০ ঘটিকায় জেলা কেন্দ্রিয় শহীদ মিনারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৫ উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ‍পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি এডভোকেট মৃণাল কান্তি দাস। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জের সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ সাইফুল হাসান বাদল স্যার।

অদ্য সকাল ৯.২০ ঘটিকায় জেলা কালেক্টরেটর অফিস হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৫ উপলক্ষে শিশু সমাবেশ ও র‌্যালী বের হয়ে মুন্সীগঞ্জের প্রধান সড়ক প্রদিক্ষন করে জেলা কেন্দ্রিয় শহীদ মিনারে শেষ হয়।

Comments are closed.