বাংলাবাজারে বিধবাকে ধর্ষনের অভিযোগে আদালতে মামলা

শ্রীকান্ত দাস: মুন্সীগঞ্জ সদর উপজেলার বাংলাবাজার ইউনিয়নের সরদারকান্দি গ্রামের এক বিধবা মহিলাকে জোড়পূর্বক ধর্ষনের অভিযোগে বৃহস্পতিবার মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতা বর্তমানে ৭ মাসের অন্তস্বত্ত্বা। ধর্ষিতা নারী জানায়, গত ১লা আগষ্ট ২০১৪ ইং তারিখে তার প্রতিবেশী মতলব খার ছেলে বাদল খাঁ রাত ১১টার দিকে তার ঘরে ঢুকে জোর পূর্বক তাকে ধর্ষন করে।

ধর্ষিতা নারী আরো জানায়, তার স্বামী মারা যাওয়ার পর হতেই ধর্ষক বাদল খা তাকে সাহায্য-সহযোগীতার আশ্বাস দিয়ে দীর্ঘদিন যাবত বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলো। ঘটনার দিন রাত ধর্ষিতা তার নিজ ঘরে শুয়ে থাকলে বাদল ঘরে ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষন করে ভয়ভীতি দেখিয়ে চলে যায়। পরে গত ২ই মার্চ ১৫ইং তারিখে মুন্সীগঞ্জের রেনেসা ক্লিনিকের ডা: রনি ইয়াসমিন শান্তা’র কাছে ম্যাডিকেল চেক-আপ করালে কর্তব্যরত ডাক্তার তাকে সাড়ে ৭ মাসের অন্তসত্ত্বা বলে জানায়।

বিষয়টি স্থানীয় মহিলা ইউপি মেম্বার সাজেদা বেগমকে জানালে, ধর্ষক ও তার লোকজন ধর্ষিতাকে হত্যা’র হুমকি দিচ্ছে। ধর্ষিতার পক্ষে নিযুক্ত এডভোকেট কাজী নজরুল ইসলাম অসীম জানায়, নারী শিশু আদালতের বিচারক ফজলুল হক মামলাটি এফ আই আর হিসাবে সদর থানায় প্রেরণের আদেশ দিয়েছেন।

বিক্রমপুর চিত্র

Comments are closed.