জেলা প্রশাসকের র‌্যালী : “ক্লিন মুন্সীগঞ্জ, গ্রীন মুন্সিগঞ্জ আমাদের অঙ্গিকার”

মোঃ হোসনে হাসানুল কবিরঃ রোববার সকাল সাড়ে ৯টার দিকে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল এর উদ্যোগে ব্যাতিক্রমধর্মী “ক্লিন মুন্সীগঞ্জ, গ্রীন মুন্সিগঞ্জ আমাদের অঙ্গিকার” স্লোগানকে সামনে রেখে এর বাস্তবায়নের লক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এই র‌্যালীটি জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সুপার মার্কেট-বাজার হয়ে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এসে সমাপনী বক্তব্যের মাধ্যমে শেষ হয়। বক্তব্যে জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল বলেন, একই সময়ে জেলার সবকয়টি থানাতে এই কর্মসূচি চলছে।

র‌্যালীর উদ্যোক্তা জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল ছাড়াও এসময় এতে অংশগ্রহন করেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এ্যডভোকেট মৃণাল কান্তি দাস, পুলিশ সুপার বিল্পব বিজয় তালুকদার, আর এম ও মুন্সীগঞ্জ পৈারসভার মেয়র এ কে এম ইরাদত মানু, কাউন্সিলর তারেক কাশেম খান মুকুল, চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান হাবিবুর রহমান। র‌্যালীর উদ্বোধনী বক্তব্যে তারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এসময় মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এ্যডভোকেট মৃণাল কান্তি দাস “ক্লিন মুন্সীগঞ্জ, গ্রীন মুন্সীগঞ্জ আমাদের অঙ্গিকার” বাস্তবে রুপ দিতে সকলের সম্মিলিত সহযোগীতা প্রত্যাশা করেন।

র‌্যালীতে প্রশাসনিক দপ্তরের প্রতিনিধি ছাড়াও বেসরকারী সংস্থা রিক, মেরি ষ্টোপস, ব্র্যাক ও অভিবাসী কর্মি উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) এর মাঠপর্যায়ের কর্মকর্তারা অংশ গ্রহন করেন। এছাড়াও র‌্যালীতে মুন্সীগঞ্জ সদর উপজেলার প্রথমসারির উচ্চ বিদ্যালয় ও কলেজ গুলি অংশ নেয়।

বিক্রমপুর চিত্র

Comments are closed.