অবরোধের বোমায় আহত টঙ্গিবাড়ির শারমিনের অবস্থা আশঙ্কাজনক

রাজধানীর পুরান ঢাকার লক্ষ্মীবাজারে বোমার আঘাতে কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তার নাম শারমিন সুলতানা (২০)। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। বোমা নিক্ষেপের ঘটনায় মামুন নামে ছাত্রদলের এক নেতাকে আটক করেছে পুলিশ। মামুন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক।

জানা যায়, একটি মিছিল থেকে তার ওপর বোমা নিক্ষেপ করা হয়। বোমাটি তার পেটের এক পাশে আঘাত হানে। এতে তার নাড়িভুঁড়ি বের হয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রাপুর থানার ডিউডটি অফিসার এসআই আনিসুর রহমান জানান, বেলা ১১টার দিকে একটি মিছিল থেকে তার ওপর বোমা নিক্ষেপ করা হয়। বোমাটি তার পেটে লাগে।

শারমিন সুলতানার মা লিমা আক্তার বলেন, রোববার দুপুর ১২টার দিকে আমি শারমিনকে নিয়ে তার বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলাম। ওই সময়ে কবি নজরুলের বিপরীত দিকে বিএনপির ব্যানারে একটি মিছিল আসে।

মিছিলের ভেতর থেকে ৮/১০টি ককটেল বিস্ফোরণ ঘটে। শারমিন সুলতানা পুরান ঢাকার সূত্রাপুর থানার ফরাসগঞ্জ বাগানবাড়ির ৩৬/এ নম্বর বাড়িতে বসবাস করত। তিনি মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ির শহিদুল ইসলামের মেয়ে।

সংবাদ

Comments are closed.