পাঁচঘরিয়াকান্দিতে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

সুমিত সরকার সুমন: গোষ্ঠীয় অভ্যন্তরনী কোন্দলের জের ধরে মুন্সীগঞ্জ শহরের পাঁচঘরিয়াকান্দি এলাকায় আজ রোববার একদল দুস্কৃতকারী এলোপাতাড়ি কুপিয়ে হোসেন মীরধা (৪০) নামে এক আ’লীগ কর্মীকে হত্যা করেছে। সে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকী মীরধা বাড়ির মৃত আব্দুস সাত্তার মীরধার ছেলে। দুপুর ২ টার দিকে পাঁচঘরিয়াকান্দি এলাকাস্থ মন্দিরের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আদালত থেকে মামলার হাজিরা দেওয়া শেষে রিকশ যোগে নিজ বাড়ি টরকী গ্রামে ফিরছিল সে। এ সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা ৯-১০ জন লোক তাকে ধারালো অস্ত্রসস্ত্রে এলোপাতাড়ি ভাবে কোপায়।রক্তাক্ত জখম অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হলে সেখানকার জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। সদর থানার ওসি আবুল খায়ের ফকির হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন- কে বা কারা কুপিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে-পুলিশ তা খতিয়ে দেখছে।

নিহতের ভাতিজা আ’লীগ কর্মী আবু তাহের মীরধা দাবী করেন- গ্রামের আধিপত্য বিস্তার নিয়ে টরকী মীরধা গোষ্ঠীর অভ্যন্তরীন কোন্দলের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে। কুখ্যাত সন্ত্রাসী রহমত উল্লাহর নেতৃত্বে হোসেন মীরধাকে এলোপাতাড়ি কোপালে সে মারা যায়।

বিডিলাইভ

=======================

মুন্সীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

পারিবারিক কলহের জের ধরে মুন্সীগঞ্জ শহরের পাঁচঘড়িয়াকান্দি এলাকার সিদ্ধেশ্বরী মন্দিরের সামনে হোসেন মৃধা (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। সে টরকি ইউনিয়নের মৃত. আব্দুল ছাত্তার মৃধার ছেলে।

রোববার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন মোহাম্মদ শাহালম (সিটি শাহালম) জানান, একটি মামলায় হোসেন মৃধা কোর্ট থেকে হাজিরা দিয়ে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে পাঁচঘড়িয়াকান্দি এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা রহমত উল্লা বেপারী(রক্কা) ও আসাদুল্লা বেপারী গং সহ ৭/৮ জন তার গতিরোধ করে তাকে কুপিয়ে হত্যা করে।

ঘটনার পরপরই হোসেন মৃধাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উম্মে কুলসুম সম্পা তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হবে বলেও তিনি জানান।

শীর্ষ নিউজ

=========

মুন্সীগঞ্জে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জে হোসেন মৃধা (৪০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। গ্রামে আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মুন্সীগঞ্জ শহরের পাঁচঘরিয়াকান্দি এলাকার মন্দিরের সামনে সড়কে রবিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

হোসেন মৃধা সদর উপজেলার টরকী গ্রামের মৃত আব্দুস সাত্তার মৃধার ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির জানান, হোসেন মৃধা আদালত থেকে মামলায় হাজিরা দিয়ে রিকশাযোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ৮-১০ জন লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। রক্তাক্ত অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে বলে ওসি জানান।

নিহত হোসেন মৃধার ভাতিজা আওয়ামী লীগকর্মী আবু তাহের মৃধা বলেন, ‘গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।’ এই হত্যাকাণ্ডের জন্য তিনি একই গ্রামের রহমত উল্লাহকে দায়ী করেন।

দ্য রিপোর্ট

Comments are closed.