ধলেশ্বরী নদীতে চাঁদার টাকাসহ ৮ নৌ-চাঁদাবাজ গ্রেফতার

মুন্সীগঞ্জ শহরের ধলেশ্বরী নদীতে আট হাজার টাকাসহ ৮ নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করেছে নৌপুলিশ। এ সময় তারা ইঞ্জিন চালিত ১টি ট্রলারও জব্দ করে। রোববার সকালে নৌ পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মো. রুবেল (১৮), মো. রফিকুল ইসলাম (২৫), মো. দুলাল মিয়া (৩০), আলাউদ্দিন মিয়া (৩০), জহিরুল ইসলাম (৪২), নবীন হোসেন (৪০), হারুন মিয়া (২৮) ও অহিদুল ইসলাম (২৮)। গ্রেফতারকৃতদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরহোগলা গ্রামে বলে জানা গেছে।

মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ এসআই মোশারফ হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন , সকালে সেভেন রিং সিমেন্ট ফ্যাক্টরির ফ্লাই অ্যাশবাহী একটি কার্গো জাহাজ নারায়ণগঞ্জ থেকে খুলনার মংলা নদী বন্দরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে সকাল ৯ টার দিকে মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীলগঞ্জ এলাকা সংলগ্ন ধলেশ্বরী মোহনায় ইঞ্জিন চালিত ট্রলারযোগে একদল চাঁদাবাজ ওই কার্গো জাহাজের গতিরোধ করে এবং অস্ত্রের মুখে কার্গো জাহাজের মাস্টার মোস্তাফিজুর রহমানের কাছ থেকে ২৮ হাজার টাকা চাঁদা আদায় করে।

তাৎক্ষণিক জাহাজ মাস্টার মোস্তাফিজুর রহমান মোবাইল ফোনে মুক্তারপুর নৌ-ফাঁড়ির পুলিশকে ঘটনা জানালে নৌ-পুলিশের একটি টিম ধলেশ্বরী নদী মোহনায় চাঁদাবাজদের ব্যবহৃত ট্রলারের পিছু ধাওয়া করে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ৮ হাজার ২’শ টাকা উদ্ধার ও চাঁদাবাজদের ব্যবহৃত ইঞ্জিন চালিত ১ টি ট্রলার জব্দ করে।

এদিকে রোববার দুপুর ১ টার দিকে সিমেন্ট ভুক্তভোগী বাদী হয়ে গ্রেফতারকৃত চাঁদাবাজদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন।

শীর্ষ নিউজ

Comments are closed.