ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকায় একটি যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন পুলিশ সদস্যসহ ২ জন নিহত হয়েছেন। এঘটনায় আরো ৩জন গুরুতর আহত হয়েছে।

রোববার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকাগামী সুন্দরবন পরিবহনের যাত্রীবোঝাই বাস ও মাওয়াগামী প্রাইভেটকারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

প্রাইভেটকার আরোহী রাজধানীর রমনা থানায় কর্মরত কনস্টেবল আব্দুর রাজ্জাক (৪২) ও চালক আব্দুস সালাম (৪০) ঘটনাস্থলেই মারা যান।

আহতরা হলেন-নিহত পুলিশ কনস্টেবলের স্ত্রী আমেনা খাতুন (৩৮), ছেলে মো. রাতুল (০৮) ও ভাগ্নে মো. আসলাম (৩৫)।

পুলিশ সূত্র জানায়, মায়ের মৃত্যুর সংবাদ পেয়ে কর্মস্থল থেকে প্রাইভেটকারযোগে স্ব-পরিবারের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন কনস্টেবল রাজ্জাক।

তিনি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার হিরন্ময় কান্দি গ্রামের মৃত আব্দুল মালেক খানের ছেলে।

রোববার দুপুর দেড়টার দিকে ময়নাতদন্তের জন্য নিহত ২ জনের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আহতদের চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানা যায় ।

শ্রীনগরের হাষাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মনির হোসেন সড়ক দুর্ঘটনায় হতাহতের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেটকারটি ঢাকা থেকে ছেড়ে গোপালগঞ্জের কাশিয়ানিতে যাচ্ছিল। সুন্দরবন পরিবহনের বাসটি খুলনা থেকে যাত্রীবোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকায় প্রাইভেটকার ও যাত্রীবোঝাই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান পুলিশের কনস্টেবল ও কার চালক।

শীর্ষ নিউজ

Comments are closed.