সিরাজদীখানে এসএসসি পরীক্ষায় নকল ও প্রশ্ন পত্রসহ ৯ শিক্ষক আটক

ইমতিয়াজ বাবুল: শুক্রবার মুন্সীগঞ্জের সিরাজদিখানে এসএসসি পরীক্ষার্থীদের নকল সরবরাহ করার সময় ইংরেজী প্রথম পত্রের প্রশ্নপত্র ও নকলসহ ৯ শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছেন- আব্দুল জাব্বার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ গোলাম মাওলা, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের চিত্ত রঞ্জন বর্মন, রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ সাইজুদ্দিন, সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ নাসির, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের শীতল চন্দ্র, আবু বক্কর সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের দিদার হোসেন, লতুব্দি উচ্চ বিদ্যালয়ের মোক্তার হোসেন, রমজান আলী ও মোস্তাফিজুর রহমান।

গতকাল বেলা সাড়ে ১১ টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কাছে একটি বাড়ি থেকে নকল ও প্রশ্ন পত্রসহ হাতে-নাতে ওই শিক্ষকদের গ্রেপ্তার করে পুলিশ।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান গ্রেপ্তাারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতরা উপজেলার বিভিন্ন বেসরকারি বিদ্যালয় ও বিভিন্ন বাড়ির গৃহ-শিক্ষক। পরীক্ষা কেন্দ্রের কাছে আমজাদ হোসেনের বাড়িতে বসে তারা এসএসসি পরীক্ষার্থীদের মাঝে নকল সরবরাহ করছিল। তাদের কাছ থেকে পুলিশ ইংরেজী প্রথম পত্রের প্রশ্নপত্র ও প্রশ্নপত্রের উত্তর লেখা সম্বলিত নকল উদ্ধার করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওসি ইয়ারদৌস হাসান ওই শিক্ষকেেদর আটক করে সিরাজদিখান থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

Comments are closed.