চিতকোটের শহীদুলের লাশ কেরাণীগঞ্জে নব নির্মিত বাড়ি থেকে উদ্ধার

ঢাকার কেরাণীগঞ্জ উপজেলার খোলামোড়া এলাকার একটি নব নির্মিত বাড়ি থেকে শহীদুল ইসলাম (৫৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মডেল থানার খোলমোড়া এলাকার বি বাক ৬ নম্বর রোডের ৭৯ নং বাড়ির ভিতরের পায়খানা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত শহীদুল ইসলামের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার চিতকোট গ্রামে।

খোলামোড়া এলাকায় যে বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে এটি তার নব নির্মিত বাড়ি বলে জানা গেছে। মডেল থানার উপ-পরিদর্শক (এস,আই) সাইদুজ্জামান বলেন, শুক্রবার সন্ধ্যায় খোলামোড়া এলাকার একটি নব নির্মিত বাড়ির পায়খানার ভিতর শহীদুল ইসলাম নামে এক ব্যক্তির লাশ পড়ে আছে বলে স্থানীয়রা পুলিশকে জানায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, লাশের মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে নিহতের ছেলে এমদাদুল ইসলাম মডেল থানায় মামলা করেছেন। নিহতের ছেলে ইমদাদুল ইসলাম বলেন, তার বাবা খোলামোড়া এলাকায় এই বাড়িটি নতুন নির্মান করেছেন। সে গতকাল এ বাড়িতে চলে আসেন। আজ সকাল থেকে কয়েকবার মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে তার ফোন বন্ধ পাওয়া যায়। রাতের দিকে মুন্সিগঞ্জ জেলার চিত্রকোট এলাকা থেকে অর্থাৎ নিজেদের বাড়ি থেকে খোলামোড়া এলাকায় বাবার নব নির্মিত বাড়িতে ঢুকে তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পড়ে পায়খানার ভিতরে তার মৃত লাশ পাওয়া যায়।

উত্তরাধিকার

Comments are closed.