জনজীবন২৪ এর আলোচনা ও মতবিনিময় সভা

মোঃ হোসনে হাসানুল কবিরঃ শুক্রবার সকাল ১১টায় জনজীবন২৪ এর উদ্দ্যোগে ও জেলা মুক্তিযোদ্ধা কার্যালয়ের সহযোগীতায় আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মুক্তিযোদ্ধা, সুশিল সমাজ বিভিন্ন ইলেক্টনিক, প্রিন্ট ও অনলাইন মিযিয়ার সাংবাদিক বিন্দু উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাস্কূতিক জোটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মতিউল ইসলাম হিরু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকবীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন. মুন্সীগঞ্জ সদর থানা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম এ কাদের মোল্লা, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: সিরাজউদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মো: মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা কালু মিয়া. বীর মুক্তিযোদ্ধাশাহজাহান গাজী, বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, সরকারী হরগঙ্গা কলেজের সহকারী অধ্যাপক জনাব নাজমুল হাসান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি জনাব তানভীর হাসান, জনজীবন২৪ এর নিবার্হী সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন, জনজীবন২৪ এর ধম সম্পাদক মনিরুজ জামান, আলোর প্রতিমার সম্পাদক মাহাবুব আলম জয়, ব্রেকিং নিউজ ডট কম ডট বিডি জেলা প্রতিনিধিও বিক্রমপুর চিত্রের শহর প্রতিনিধি মো: হোসনে হাসানুল কবির, মুন্সীগঞ্জ জেলা ফটো সাংবাদিক এসোশিয়সনের সভাপতি মো: জাফর মিয়া, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনজীবন২৪ এর ফটো সাংবাদিক রুহুল আমিন খান, জনজীবন২৪ এর শহর প্রতিনিধি পলাশ জয়, চ্যানেল ২৪ এর ফটো সাংবাদিক রাজীব হোসেন বাবু, বৈশাখী টিভির ফটো সাংবাদিক আব্দুল রহমান।

মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত করেন জনজীবন২৪ এর প্রধান সম্পাদক ও বাংলাদেশ মানবাধীকার কমিশন মুন্সীগঞ্জ জেলার সহ সভাপতি জনাব মো: জিয়াউর রহমান জীবন। প্রধান অতিথি তার বক্তব্যে জনজীবন২৪ এর উন্নয়ন অগ্রগতি ও প্রসার কামনা করেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে তার বিভিন্ন মতামত ও পরামশ তুলে ধরেন এবং জেলা মুক্তিযোদ্ধ কাযালয়ের পক্ষ থেকে সাবিক সহযোগিতার আশ্বাস দেন। বিশেষ অতিথির বক্তব্যে জনা্ব জামাল হোসেন জনজীবন২৪ এর উন্নয়ন অগ্রগতি ও প্রসার কামনা করেন, এবং মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরার পরামশ দেন। এম এ কাদের মোল্লা তার বক্তব্যে জনজীবন২৪ এর উন্নয়ন অগ্রগতি ও প্রসার কামনা করেন এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রি ও তার তথ্য প্রযু্ক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ধন্যবাদ জানান। তানভীন হাসান তার বক্তব্যে জনজীবন২৪ এর উন্নয়ন অগ্রগতি ও প্রসার কামনা করেন এবং প্রতিদিনই মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রতিবেদন লেখার পরামশ দেন। সভাপতি তার বক্তব্যে জনজীবন২৪ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিন্দন জানান। মুক্তিযোদ্ধের স্বপক্ষে ইতিহাস, প্রবন্ধ, কবিতা, প্রতিবেদনসহ যাবতীয় তথ্য নিভর লেখার প্রতিশ্রুতি দেন এবং সকলের সাবিক সহযোগিতা ও পরামশ কামনা করেন।

বিক্রমপুর চিত্র

Comments are closed.