গজারিয়ায় ট্রাক উল্টে অটোরিকশার ওপর : শিশুসহ নিহত ৪

জেলার গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শুক্রবার দুপুরে পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশার ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ তিন অটোরিকশার যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত দুই পথচারীর মধ্যে অঞ্জলী রানী সাহা (৪৪) নামে এক পথচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনাস্থলে নিহতদের মধ্যে মো. কালু (৩৯) ও মন্টু মিয়ার (১৬) পরিচয় পাওয়া গেছে। তারা গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকার বাসিন্দা। নিহত শিশুটির (১০) পরিচয় জানা যায়নি।

আহত দুই পথচারীকে ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অঞ্জলী রানী সাহার মৃত্যু হয়। আহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, গজারিয়া উপজেলার জামালদী বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার দুপুর দেড়টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

তিনি জানান, ঢাকা থেকে ভুট্টাবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট-০২-০৩৩৯) কুমিল্লা যাচ্ছিল। পথিমধ্যে গজারিয়ার জামালদী বাসস্ট্যান্ড এলাকায় চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি মহাসড়কের পাশে সিএনজি চালিত একটি অটোরিকশার (নারায়ণগঞ্জ থ-১১-২৩১৩) ওপর উল্টে পড়ে। ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী নিহত হন। ওই ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যান।

সার্জেন্ট সাইফুল ইসলাম আরও জানান, বিকেল ৫টার দিকে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। পরিচয় পাওয়া দু’জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.