আগামিকাল মুন্সীগঞ্জে বিএনপির সকাল-সন্ধা হরতাল

কেন্দ্রীয় পর্যায় থেকে নির্দেশ অনুযায়ী আগামিকাল মুন্সীগঞ্জে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা বিএনপি। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে মোবাইল ফোনে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই স্থানীয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন রাজধানী ঢাকা ও মুন্সীগঞ্জসহ ৯ জেলায় বুধবার বিকেলে এ হরতাল আহবান করেছেন।

জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই মুন্সীগঞ্জের দলীয় নেতাকর্মীদের বৃহস্পতিবারের হরতাল পালন করার জন্য প্রস্তুতি নেবার নির্দেশ দিয়েছেন। তিনি আরো জানান- মুন্সীগঞ্জের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে হরতালের মাঠে থাকবে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত- দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রিমান্ড ও সারাদেশে নেতাকর্মীদের গ্রেফতার, গুম-খুন-নির্যাতনের প্রতিবাদে এ হরতাল ডাকা হয়েছে।

রাজধানী ঢাকা ও মুন্সীগঞ্জ ছাড়াও ঢাকা বিভাগের গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, টাঙ্গাইল, ময়মনসিংহ, কিশোরগঞ্জ ও মানিকগঞ্জে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল পালন করার জন্য স্থানীয় শীর্ষ নেতাদের কেন্দ্রীয় পর্যায় থেকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিডিলাইভ

Comments are closed.