শ্রীনগর থেকে ডাকাতির ৩০০ বস্তা চাল উদ্ধার : গ্রেপ্তার তিন

আরিফ হোসেন: শ্রীনগর থেকে ডাকাতির ৩০০ বস্তা মিনিকেট চাল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার ষোলঘর বাজারের মসজিদ মার্কেট থেকে শ্রীনগর থানা পুলিশের সহায়তায় রমনা থানার পুলিশ চালের বস্তা গুলো উদ্ধার করে। তবে পুলিশ চালের মজুদদার ষোলঘর ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল হক মেম্বারের ছেলে সজিব (২৭) কে আটক করতে পারেনি।

পুলিশ জানায়, গত ২০ জানুয়ারী রাতে বগুড়া থেকে ঢাকার বাবুবাজার আসার পথে ৩০০ বস্তা মিনিকেট চাল সহ ডাকাতরা একটি ট্রাক ছিনতাই করে সিরাজদিখান উপজেলার সৈয়দপুর নিয়ে আসে।সেখানে একটি গোডাউনে চালগুলো রেখে ট্রাকটিকে ছেড়ে দেয় ডাকাতরা। এঘটনায় বাবুবাজারের চাল ব্যবসায়ী জাহিদুল ইসলাম বাদী হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৮।

পুলিশ মোবাইল কল লিষ্টের সূত্র ধরে গত সোমবার রাতে ডাকাত দলের সদস্য আলামিন (৩৪) কে পার গেন্ডারিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে। ওই দিনই আলামিনের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাত দলের অপর সদস্য জুম্মনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কথামতো সৈয়দপুর এলাকা থেকে মুজিবুর (৪৮) কে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ষোলঘর বাজারের সজিবের গোডাউন থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সজিব চালের বস্তাগুলো মুজিবুরের কাছ থেকে কম দামে ক্রয় করে ছিল।

Comments are closed.