টঙ্গীবাড়ীর নগরকান্দিতে ইতালির সিটিজেন স্বামী স্ত্রীকে কুপিয়ে জখম

জাহাঙ্গীর আলম: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার নগরকান্দি গ্রামে ইতালির সিটিজেন বাদল শেখ (৩৮) ও তার স্ত্রী লাভলী আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দূর্বত্তরা। ২৭শে জানুয়ারী ভোর ২টার সময় অজ্ঞাত ৭-৮ জন মুখোশ ধারী ধারালো অস্ত্র নিয়ে বাদল শেখের বসত বাড়ীতে হামলা চালায়।

এ সময় দূর্বত্তরা বাদল শেখকে হত্যার উদ্দেশ্যে গলা কাটে ও পেটে কাটা জখম করে এ সময় তার স্ত্রী লাভলি আক্তার চিৎকার দিলে দূর্বত্তরা তার মুখে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে নগদ টাকা ও স্বর্নলংকার নিয়ে যায়। লাভলী আক্তারের চিৎকারে স্থানীয়া এসে ঘটনাস্থল থেকে জুয়েল নামে এক জনকে আটক করে পরে তার স্বীকারোক্তি মতে মুরাদ কবিরাজ ও মুন্না গায়ানকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

মূমূর্ষ আশঙ্কা জনক অবস্থায় বাদল শেখ ও লাভলী আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান বাদল শেখের ভাতিজা শেখ সোহাগ। উক্ত ঘটনার কথা স্বীকার করে মামলার প্রস্তুতি চলছে বলে জানান টঙ্গীবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকতা। বাদল শেখ নগরকান্দি গ্রামের মৃত খালেক শেখের ছেলে আর লাভলী আক্তার বাদল শেকের স্ত্রী। তারা দীর্ঘ দিন যাবত ইটালি প্রবাসি।

গত ১৯/০১/১৫ইং তারিখ তারা ইতালি থেকে গ্রামের বাড়ীতে বেড়াতে এসেছে।

Comments are closed.