মুন্সীগঞ্জে দুই মাসে ৪ স্বর্ণের দোকানে চুরি

মুন্সীগঞ্জ শহরের পুরাতন প্রধান সড়ক এলাকায় দুই মাসের ব্যবধানে ৪ টি স্বর্ণের দোকানে দুর্ধষ চুরি সংঘটিত হয়েছে। মুন্সিগঞ্জমঙ্গলবার দিবাগত গভীর রাতে শহরের বাজার এলাকার সুনিল দাসের দোকানের চালা (ছাদ) কেটে নগদ ৮২ হাজার টাকা, ২০ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ ভরি রূপা নিয়ে গেছে।

মালিক সুনিল চন্দ্র দাস জানান, মুন্সীগঞ্জ থানার ৩ শ গজ দূরত্বের মধ্যে গত রাতের দোকানের টিনের চালা কেটে চোরেরা ভেতরে প্রবেশ করে। চোর দোকানের ভেতর সিন্ধুকসহ ক্যাশবাক্সের তালা ভেঙ্গে ২০ ভরি স্বর্ণালঙ্কার, ১০ ভরি রূপা ও নগদ ৮২ হাজার টাকা নিয়ে গেছে।

স্বর্ণ ব্যবসায়ী পবন দাস জানান, ১ মাস আগে কালীবাড়ি রোড এলাকায় বিজয় রায়ের স্বর্ণের দোকানে প্রচীর ভেঙ্গে চুরি হয়। ২ মাস আগে রতন দাস ও শহরের থানারপোল এলাকার স্বর্ণ মার্কেটের লিটনের দোকানে তালা ভেঙ্গে চুরি হয়। একের পর এক চুরি হচ্ছে কিন্তু চোর ধরা পরছেনা। প্রশাসনিক দূর্বলতার কারনেই চোর চক্র চুরি করতে সুযোগ পাচ্ছে।

মুন্সীগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার মো. সফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে।

এটিএন টাইমস

Comments are closed.