মুন্সীগঞ্জে নিরুত্তাপ হরতাল : গজারিয়ায় মাইক্রোবাসে আগুন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ করে রাখা এবং দেশব্যাপী নেতাকর্মীদের ওপর নির্যাতনের প্রতিবাদে মুন্সীগঞ্জে জেলা বিএনপির ডাকা সোমবারের সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত জেলা শহরে বিএনপির নেতাকর্মীদের হরতালের সমর্থনে মিছিল বা পিকেটিং করতে দেখা যায়নি। তবে সকালে গজারিয়া থানার জামালদি এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লাগামী একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হননি।

হরতালে জেলা শহরের মুন্সীগঞ্জ-ঢাকা মহাসড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। ঢাকা-মাওয়া মহাসড়কেও দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহরের মধ্যে অভ্যন্তরীণ রুটে যানবাহন সীমিত আকারে চলাচল করছে। মুন্সীগঞ্জ-নারায়ণগঞ্জ অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে, সকাল থেকেই জেলা বিএনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দ্য রিপোর্ট
======

মুন্সীগঞ্জে বিএনপির ডাকা হরতাল চলছে, গজারিয়ায় মাইক্রোবাসে আগুন

সুমিত সরকার সুমন: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা এবং দেশব্যাপি নেতা কর্মীদের উপর নির্যাতনের প্রতিবাদে মুন্সীগঞ্জে জেলা বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতাল চলছে। সোমবার সকাল ৬টা থেকে এ হরতাল শুরু হয়েছে। এখন পর্যন্ত জেলা শহরে বিএনপির নেতা কর্মীদের হরতাল সমর্থনে মিছিল বা পিকেটিঙে রাজপথে দেখা না গেলেও গজারিয়া থানার জামালদি এলাকার ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লাগামি একটি মাইক্রোবাসে আগুন দিয়েছে দুরবির্তরা। এতে কেউ হতাহত হয়নি। হরতালে জেলা শহরের মুন্সীগঞ্জ-ঢাকা সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

ঢাকা-মাওয়া মহাসড়কেও দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।শহরের মধ্যে লোকাল যানবাহন সীমিত আকারে চলাচল করছে। মুন্সীগঞ্জ– নারায়ণগঞ্জ অভ্যন্তরীণ রুটে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই জেলা বিনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গজারিয়া হাইওয়ে পুলিশ সার্জেন্ট সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সকালে দুর্বিত্তরা একটি গাড়িতে যে আগুন দিয়েছে তা সুনেছি।

বিডিলাইভ

Comments are closed.