গনাইসারে আটক ৬ জনকে জেল হাজতে প্রেরণ

টঙ্গীবাড়ী উপজেলার গনাইসার গ্রামে শনিবার বিকেল ও রোববার সকালে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় রোববার সকালে আটককৃত ৬ জনকে দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো, আবু বকর চোকদার (৬০), সায়মন (২৮), ফরিদ (৩০), পিন্টু (২৯), আক্তার (৪০), পাবেল (২৭)। তাদের রোববার দুপুরে আদালতে প্রেরণ করে টঙ্গীবাড়ী থানা পুলিশ। এদিকে রোববারের সকালে সংঘর্ষের ঘটনায় আহত রুমেল, মিজান, আয়েশা আক্তারকে চিকিৎসা দেওয়া হয়েছে । এর আগে শনিবার বিকেল ৩ টায় পূর্ব শত্রুতার জের ধরে গানইসার গ্রামের চোকাদার ও পাইক গোত্রের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় উভয় পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত স্বপন ঢালী, এবাদাত চোকদার, ফরহাদ চোকদার, শফি কবিরাজ, স্বপন, মতি শেখ, সিদ্দিক সৈয়াল, আকবর পাইক, মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ী হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় পাইক গোত্রের পক্ষের আলি হোসেন সেখ বাদী হয়ে ১৩ জনকে আসামী এবং চোকদার গোত্রের শামসূল আলম চোকদার বাদী হয়ে ১৪ জনকে আসামী করে টঙ্গীবাড়ী থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে।

শনিবার এর সংঘর্ষের জের ধরে রোববার সকালে পাইক গ্রুপের আয়েশা আক্তার তার মেয়ে ঝিলিককে নিয়ে গনাইসার প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে চোকদার গোত্রের মিলন গংরা আয়শার উপর হামলা চালালে ফের দুটি গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় লাঠি, সোটা, দা দিয়ে দফায় দফায় সংঘর্ষ চলাকলে পুলিশ সঘর্ষেরত উক্ত ৬ জনকে গ্রেফতার করে। এ সময় উভয় গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়।

টঙ্গীবাড়ী থানার ওসি আ. মালেক জানান, সংঘর্ষস্থল হতে ছয় জনকে আটক করে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে।

বিক্রমপুর চিত্র