কালের কন্ঠের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুন্সীগঞ্জে কালের কন্ঠের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দ উল্লাসের সাথে পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার জেলা শিল্প কলা একাডেমি সভাকক্ষে কেক কাটা, আলোচনা সভা ও গুণিজন সংবর্ধনার আয়োজন করা হয়। তাছাড়া একটি র‌্যালিও বের করা হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি ) ফজলে আজিম, হরেগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ সুখের চন্দ্র ব্যর্নাজি, মুন্সীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জল। অনুষ্ঠানে কাকতালীয়ভাবে বিশিষ্ট নাট্যকার, অভিনেতা ও সাংস্কৃতিক কর্মী নাদের চৌধুরী উপস্থিত হয়ে অনুষ্ঠানের জৌলুস আরো বাড়িয়ে দেন।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রুপ থিয়েটারের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ঢালী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক ছাব্বির হোসেন, অভিনেতা রাইসুল ইসলাম সেলিম, সুরুজ প্রমূখ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কালের কন্ঠের মুন্সীগঞ্জ প্রতিনিধি মো. মাসুদ খান। এছাড়া উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক লাবলু মোল্লা, ইত্তেফাকের বাছির উদ্দিন জুয়েল, ইন্ডিপিন্ডেট টিভির সেতু ইসলাম, সাংস্কৃতিক কর্মী ও আলোর প্রতিমার সম্পাদক মাহাবুব আলম জয়, ফটো সাংবাদিক জাফর আহমেদ, রাজিব বাবু, শহীদুল ইসলাম সানি, সাগর হোসেনসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জেলার টঙ্গীবাড়ি উপজেলা প্রত্বতত্ত্ব এলাকা হিসেবে খ্যাত নাটেশ্বরের সন্তান টঙ্গীবাড়ির সোনা রং মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক দীনেশ চন্দ্র মন্ডলকে কালের কন্ঠের গুণিজন সম্মননা দেয়া হয়। এসময় গুণি এই ব্যক্তিকে উত্তরীয় ও ক্রেষ্ট প্রদান করের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ও অতিরিক্ত জেলা প্রশাসক ফজলে আজিম। ছোট্ট শিশু ফারদীনা লাবলু ঐশীসহ অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। এর পূর্বে অতিথিদের নিয়ে জেলা শিল্প কলা একাডেমি থেকে একটি র‌্যালি বের হয়ে জেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে শিল্প কলায় এসে শেষ হয়।

এছাড়া বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করায় কালের কন্ঠকের দীর্ঘায়ু কামনা করে শুভেচ্ছো জানিয়েছেন, মুন্সীগঞ্জ-২ আসনের এমপি ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলসহ জেলার বিশিষ্ট জনরা।

বিক্রমপুর চিত্র

Comments are closed.