ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে দিঘীরপাড় পরিবহনে যাত্রীবাহি বাসে আগুন

সুমিত সরকার সুমন: অবরোধের চতুর্থ দিনে শুক্রবার ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে ১ টি যাত্রীবাহি আগুন ও আরো ১ টি বাস ভাংচুর করা হয়েছে। এ সময় যাত্রীদের আগে-ভাগেই বাস থেকে নামিয়ে দেওয়া হয়েছিল। সকালে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কতিপয় কর্মীরা বিসিক শিল্পনগরী এলাকায় দিঘীরপাড় পরিবহনের একটি বাসে আগুন দেয়। বাসটি আগুন দেওয়ার কয়েক মিনিট পর একই সড়কের পঞ্চবটি ও শাসনগাঁও এলাকার মাঝামাঝি স্থানে দিঘীরপাড় পরিবহনেরই আরো ১ টি যাত্রীবোঝাই বাস ভাংচুর করে অবরোধ সমর্থনকারীরা।

দিঘীরপাড় পরিবহনের চেয়ারম্যান ও জেলার টঙ্গিবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি জগলুল হালদার ভুতু বাসে আগুন ও ভাংচুর করার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার সকাল ৭ টার দিকে মুন্সীগঞ্জ শহরের লিচুতলা বাস ষ্ট্যান্ড থেকে ৩০-৩২ জন যাত্রীবোঝাই করে দিঘীরপাড় পরিবহনের একটি বাস ঢাকার গুলিস্থানের উদ্দেশ্যে রওনা দেয়।

নারায়নগঞ্জ বিসিক শিল্পনগরীর পার্শ্ববর্তী সড়কে পৌছলে বাসটির গতিরোধ করে কতিপয় লোক। এ সময় যাত্রীদের নামিয়ে দিয়ে বাসের ভেতর আগুন ধরিয়ে দেওয়া হয়।এছাড়া সকাল সাড়ে ৭ টার দিকে দিঘীরপাড় পরিবহনের আরো ১ টি বাস যাত্রীবোঝাই করে ঢাকার গুলিস্থানের উদ্দেশ্যে জেলা শহরের লিচুতলা বাস স্ট্যান্ড ছেড়ে যায়।এ বাসটি সড়কের বিসিক ও শাসনগাঁও এলাকার মাঝামাঝি স্থানে পৌছলে কতিপয় লোকজন তাতে ব্যাপক ভাংচুর করে। ২ টি বাসে আগুন ও ভাংচুরের পরও এই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বিডিলাইভ

Comments are closed.