বাড়ি বাড়ি গিয়ে আটকের পর ৬ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ

ফলো আপ : মুন্সীগঞ্জে ককটেল উদ্ধার
মুন্সীগঞ্জে রাস্তার পাশ থেকে ২টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাড়ি বাড়ি গিয়ে বিএনপি সমর্থিত ৮ জনকে আটকের পর সোমবার দিবাগত রাতে ও মঙ্গলবার বিকেলে ৬ জনকে পুলিশ ছেড়ে দিয়েছে। আটককৃত শহরের দক্ষিণ ইসলামপুর গ্রামের বিএনপি কর্মী সালেক (৪০) ও হ্নদয় (২২)-কে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে টহল পুলিশের একটি টিম শহরের দক্ষিণ ইসলামপুর সড়কের পাশে লাল স্কচটেপ মোড়ানো অবস্থায় ২টি তাজা ককটেল পায়। এরপর রাত ৯টা থেকে দিবাগত রাত দেড়টা পর্যন্ত পুলিশ দক্ষিণ ইসলামপুর গ্রামে ঘরে ঘরে তল্লাশি চালিয়ে জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ-এর ছোট ভাই ও শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদের ভাগিনা জুনায়েদ, শহর যুবদলের সভাপতি কাউন্সিলর এনামুল হকের বড় ভাই দাদন (৫০)সহ ৮ জনকে সন্দেহজনকভাবে আটক করে থানায় নিয়ে আসে। পরে সালেক ও হ্নদয়কে রেখে বাকিদের ছেড়ে দেয় পুলিশ।

এদিকে, মঙ্গলবার বিকেলে ককটেল উদ্ধার মামলায় সালেক ও হ্নদয়কে এজাহারনামীয় ও আরও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে এসআই এসএম নুরুল কাদির সৈকত বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবুল খায়ের ফকির জানান, ঘটনার সঙ্গে তাদের সংশ্লিষ্টতা না পাওয়ায় মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ বার্তা