মুন্সীগঞ্জের বিএনপি’র পার্টি-অফিস ফাঁকা!

দেশব্যাপি বিএনপি’র বিক্ষোভ কর্মসূচিতে
শেখ মো. রতন: দেশব্যাপি বিএনপি’র বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে আগামী ৫ই জানুয়ারি ঢাকায় সমাবেশ ঘিরে মুন্সীগঞ্জে বিএনপি দফায়-দফায় প্রস্তুতি সভা করলেও রোববার বিকালে মুন্সীগঞ্জ শহরের প্রানকেন্দ্র বিএনপি পার্টি অফিস ছিল প্রায় ফাঁকা।

জেলা পার্টি অফিসে ৮ থেকে ১০ জন নেতাকর্মী দেখা গেলেও তাদেরকে পুলিশি গ্রেফতারের ভয়ে বাহিরে পদচারন করতে দেখা গেছে। এর মধ্যে ছাত্রদলকেই দেখা গেছে বেশি।

বিক্ষোভ কর্মসূচি পরিচালনার জন্য জেলা বিএনপি’র পার্টি অফিসে নেতৃত্ব দেয়ার মতো ছিলনা জেলা বিএনপি’র সভাপতি আব্দুল হাই, শহর বিএনপি’র সভাপতি মুন্সীগঞ্জ পৌর মেয়র একেএম ইরাদত মানুসহ অন্যান্য নেতারা।

বিক্ষোভ কর্মসূচী পালন করতে না পাড়ায় উপস্থিত জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, জেলা বিএনপি’র নেতৃস্থানীয় নেতাকর্মীদের অনুপস্থিতির কারণে বিএনপি’র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়া সহ কেন্দ্রীয় নেতা কর্মীদের ডাকা বিক্ষোভ কর্মসূচি করা গেল না। এটা মুন্সীগঞ্জ জেলা বিএনপির মতো একটি বড় দলের জন্য লজ্জা-জনক।

এ সময় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানার নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে ক্ষোভ প্রকাশ করেন, শহর ছাত্রদলের সহ-সভাপতি শফিকুল হাসান তুষার, শহর ছাত্রদলের সহ-সভাপতি মো: শাহজালাল, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: আল আমিন, শহর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো: সুমন হোসেন, ছাত্রদল নেতা মো: সালেহিন, মো: মনির হোসেন প্রমুখ।

টাইমটাচনিউজ