মুন্সীগঞ্জ যুব রেডক্রিসেন্টের পুনর্মিলনীতে মুখরিত রেডক্রিসেন্ট ভবন

আনন্দ ও উল্লাসের মধ্যদিয়ে প্রথমবারের মতো মুন্সীগঞ্জে যুব রেডক্রিসেন্টের পালা বদল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হলো। সাথে ছিল মৌলিক প্রশিক্ষণের ক্লাশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। যুব রেডক্রিসেন্টের এ অনুষ্ঠানে আনন্দ উৎসবে মুখরিত ছিল মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জস্থ রেডক্রিসেন্ট ভবন। বুধবার দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজক ছিল বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট, মুন্সীগঞ্জ ব্রাঞ্চ। অনুষ্ঠানে সকাল থেকেই রেডক্রিসেন্ট ভবনে আসতে থাকে নতুন পুরনো কয়েকশ’ যুব রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবী। সকাল ১০টার মধ্যেই সদস্যদের পদচারণায় পেন্ডেল ভরে যায়। তার আগে সকাল ৯টায় নতুনদের রেডক্রিসেন্ট সম্পর্কে প্রশিক্ষিত করতে আয়োজন করা হয় মৌলিক প্রশিক্ষণের।

গতকাল বুধবার দুপুর ১২ টায় শুরু হয় আলোচনা সভা,পালাবদল ও সম্মাননা অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু। সেক্রেটারী আলহাজ্ব শাহজাহান গাজী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটি’র কার্যনির্বাহী সদস্য জামাল হোসেন, সিরাজউদ্দিন তালুকদার ভুলু, পিপি এডভোকেট আব্দুল মতিন, আয়নাল হক স্বপন, নার্গিস আক্তার, গোলাম সারোয়ার ফারুক, সাবেক কার্যনির্বাহী সদস্য ফিরোজ মিয়া, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, মুন্সীগঞ্জ ইউনিটের ই.এল.ও এস.এম.জাহিদুর রহমান, মুন্সীগঞ্জ যুব রেডক্রিসেন্টের প্রতিষ্ঠাতা যুবপ্রধান হেলাল উদ্দিন, বাংলাদেশের প্রথম মহিলা যুবপ্রধান হোসনে আরা ঝুমুর, যুব রেডক্রিসেন্টের সিনিয়র সদস্য ও সাবেক কার্যনির্বাহী সদস্য মোয়াজ্জেম হোসেন, সিনিয়র সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন, সিনিয়র সদস্যা সাবেরা আক্তার ছবি, সাবেক যুবপ্রধান এডভোকেট মু.আবুসাঈদ সোহান, এডভোকেট সুজন হায়দার জনি, সরকারি হরগঙ্গা কলেজ যুব রেডক্রিসেন্ট দলনেতা মাসুদ পারভেজ ইমন, বিদায়ী যুবপ্রধান মাহমুদুল হাসান ও বর্তমান যুবপ্রধান এনামুল হাসান অপু প্রমুখ।

আলোচনা পর্ব শেষে উপস্থিত অতিথিদের মাঝে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি। পরে মধ্যাহৃভোজ শেষে যুব রেডক্রিসেন্ট সদস্য ও সদস্যারা নৃত্য, সঙ্গীত ও নাটক পরিবেশন করেন।

মুন্সীগঞ্জ বার্তা