হরতালের দ্বিতীয় দিনও স্বাভাবিক মুন্সীগঞ্জে

মুন্সীগঞ্জে হরতালের দ্বিতীয় দিনেও মাঠে নেই ২০ দলীয় জোট জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। একাত্তরের মানবতাবিরোধী অপরাধে জামায়াতের সেক্রেটারী জেনারেল এটিএম আজহারুল ইসলামের ফাঁসির আদেশের প্রতিবাদে সারাদেশে ২ দিনের ডাকা হরতালের শেষ দিন আজ বৃহস্পতিবার মুন্সীগঞ্জে কোথাও কোন মিছিল-সমাবেশ, পিকেটিং করতে দেখা যায়নি।

এদিকে, হারতালের দ্বিতীয় দিনে জেলা সদর মুন্সীগঞ্জ-ঢাকা, গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম ও শ্রীনগর ও লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে দূর পাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এছাড়া, শীত ও ঘন কুয়াশার কারণে রাস্তায় সিএনজি অটোরিক্সাসহ ছোট-ছোট যানবাহন চলাচল কিছুটা কম থাকলেও সকাল ১১ টার পর থেকে যানবাহন ও লোকজন চলাচল স্বাভাবিক হয়েছে। সরকারী-বেসরকারী অফিস-আদালত, ব্যাংক-বীমা, স্কুল-কলেজ ও ব্যবসা-প্রতিষ্ঠান অন্যান্য দিনের মতই স্বাভাবিক নিয়নে চলেছে। এ পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেল (এএসপি) এমদাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলার কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি। আইনশৃঙ্খলা বাহিনী শতর্ক অবস্থায় রয়েছে।

এবিনিউজ