সিরাজদীখানে ৪২তম বার্ষিক মাহফিল অনুষ্ঠান শুরু

জামি’আ ইসলামিয়া হালীমিয়ার মধুপুর মাদ্রাসা
ইমতিয়াজ বাবুল: সিরাজদীখান ঐতিহ্যবাহী জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদ্রাসার ৪২তম বার্ষিক মাহফিল উদযাপনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার রাজানগর সৈয়দপুর ইউনিয়নের মধুপুর এখন উৎসবমুখর। মাহফিলটি এখন সমগ্র এলাকার প্রাণের উৎসবে পরিণত হয়েছে। মহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক আলহাজ্ব মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর।

০১ ও ০২ জানুয়ারি দুদিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানে যোগদান করতে দেশ বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে দেশের বিশিষ্ট খ্যাতনামা মুহাদ্দিস, মুফাস্সির, ওলামা মাশায়েখ ও বিপুল সংখ্যক ভক্ত ইসলামী চিন্তাবিদগণ মধুপুরে এসে জমায়েত হয়েছে। বৃহস্পতিবার থেকে শুরু হয়ে শুক্রবার বা’দ আসর ৪টা হতে এবং বাদ জুম’আ হতে রাত ১১টা পর্যন্ত বয়ান হবে। শুক্রবার বা’দ ফজর হতে ৮টা এবং বা’দ জুম’আ হতে রাত ১২টা পর্যন্ত বয়ান হবে।

আগামী শনিবার বা’দ ফজর হযরত পীর সাহেব দাঃবাঃ বিশেষ নছীহত ও দু’আ করবেন। সিরাজদীখান ঐতিহ্যবাহী জামি’আ ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক আলহাজ্ব মাওলানা আব্দুল হামিদ(পীর সাহেব মধুপুর) বার্ষিক মাহফিলে দলে দলে যোগদান করে দোজাহানের অশেষ কামিয়াবী হাছিল করার আহব্বান জানান।