ব্রজেন দাস, মানিক বন্দ্যোপধ্যায় ও বুদ্ধদেব বসুর পৈত্রিক বাড়ি সংরক্ষিত হবে

ইংলিশ চ্যানেল বিজয়ী সাতারু ব্রজেন দাস, সাহিত্যিক মানিক বন্দ্যোপধ্যায় ও বুদ্ধদেব বসুর পৈত্রিক বাড়ি সংরক্ষণ করা হবে। মঙ্গলবার জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়েছে। একই সাথে আগামী সাত দিনের মধ্যে সিরাজদিখান ইউএনও, উপজেলা ভূমি কর্মকর্তা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে কার্যকরী ব্যবস্থা গ্রহন পূর্বক সার্বিক বিষয়ে জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন পেশ করার নির্দেশ দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে সিরাজদিখান উপজেলা মিলনায়তনের এই সভায় মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বলের প্রস্তাবের প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া মুন্সীগঞ্জ শহরের শত বছরের প্রাচীন মালপাড়া পুকুর রক্ষা, সিরাজদিখানের সন্তোষপাড়া-ইছাপুরা সড়কের সন্তোষপাড়ার মুখে সরকারি রাস্তার উপর নির্মাণ করা দেয়াল অপসারণ, মাদক ব্যবসায়ী ও গড ফাদারদের গ্রেফতার, শেখরনগর ও দিঘিরপাড়ে পুলিশ ফাঁড়ি নির্মাণ কাজ সত্ত্বর শুরু এবং শ্রীনগরের বাঘরা ও গজারিয়া উপজেলার হোসেন্দীতে পুলিশ তদন্ত কেন্দ্রে নির্মাণের প্রস্তাব পাঠানোর সিদ্ধান্ত হয়।

জেলার গুরুত্বপূর্ণ এই সভায় আরও আলোচনায় অংশ নেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, এডিএম একেএম শওকত আলম মজুমদার, সহকারী পুলিশ সুপার মিয়া মোহাম্মদ কুতুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ লুৎফর রহমান, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, শ্রীনগর উপজেলা চেয়ারম্যান মমিন আলী, সিরাজদিখান ইউএনও আবুল কাসেম, শ্রীনগর ইউএনও সাহানারা বেগম, গজারিয়া ইউএনও মহবুবা বিলকিস, টঙ্গীবাড়ির ইউএনও তাজনিনা সারোয়ার, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মেহরুন্নেছা নাজমা, সিরাজদিখান উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহারাব হোসেন, লতব্দী ইউপি চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার, বালুরচর ইউপি চেয়ারম্যান আলহাজ আবু বক্কর সিদ্দিক, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আজিম আল রাজি, কেয়াইন ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক, চিত্রকোর্ট ইউপি চেয়ারম্যান শামসুল হুদা বাবুল, শিক্ষক ফজলুল করিম, অ্যাডভোকেট অজয় চক্রবর্তী, নারী নেত্রী হামিদা বেগম, অ্যাডভোকেট নাসিমা বেগম, অ্যাডভোকেট শামসুন্নাহার শিল্পী, অ্যাডভোকেট শাহিন মো. আমানুল্লাহ প্রমুখ।

মুন্সিগঞ্জেরকাগজ