রসুলপুর ফেরিঘাটে বর যাত্রীবহরে হামলা : আহত ৭

মুন্সীগঞ্জ জেলার গজারিয়ায় রসুলপুর ফেরিঘাট এলাকায় বরযাত্রী বহরে ফেরি শ্রমিকরা হামলা চালিয়ে ৪টি যানবাহন ভাঙচুর ও ৭ বরযাত্রীকে মারধর করে আহত করে। আহত একজনের নাম পারভেজ। বাকিদের পরিচয় জানা যায়নি। শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ৭ বরযাত্রীকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ সূত্র জানান, গজারিয়ার উপজেলার গোসাইরচর এলাকার আব্দুর রশীদের মেয়ে বন্যা আক্তার(২২) সঙ্গে ঢাকার উত্তর বাড্ডার ইমাম হোসেনের ছেলে মো. রুবেল হোসেন (২৮) বিবাহ সম্পন্ন শেষে বরযাত্রী ঢাকা যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

বরযাত্রী আহত পারভেজ জানান, রসুলপুর ফেরিঘাটে ভাড়া নিয়ে ফেরি শ্রমিকদের সঙ্গে তর্কবির্তক বাধে। এর একপর্যায়ে ফেরি শ্রমিকদের নেতৃত্বে স্থানীয়দের নিয়ে হামলা চালিয়ে ৭ বরযাত্রীকে মারধর করে। এ সময় শ্রমিকরা ২টি বরযাত্রীবাহী বাস ও ২টি মাইক্রোবাস ভাঙচুর করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রসুলপুর ফেরি পারাপার নিয়ে শ্রমিকদের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সালেহ আহাম্মেদ নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত করা হচ্ছে ঘটনার সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে মামলা হবে।

শীর্ষ নিউজ

Comments are closed.