স্বাক্ষর জাল করে জমি নামজারী করায় ৫ সরকারী কর্মকর্তা কর্মচারী বরখাস্ত

টঙ্গীবাড়ীতে সহকারী কমিশনারের
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা সহকারী কমিশনারের স্বাক্ষর জাল করে জমি নামজারী করার অভিযোগে ৫ কর্মকর্তা-কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলা প্রসাশক সাইফুল হাসান বাদল এ বরখাস্তের আদেশ দেন। বরখাস্তকৃতরা হচ্ছেন, টঙ্গীবাড়ি উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার নজরুল ইসলাম, অফিস সহকারী মো.মাসুদ, মো. সালাউদ্দিন, বাঘিয়া ইউনিয়ন ভূমি অফিসের নায়েব খগেন্দ চন্দ্র ভৌমিক ও পিয়ন আসাদুজ্জামান। এর পূর্বে স্বাক্ষর জাল করে নামজারি করে দেবার অভিযোগে সাভেয়ার নজরুল ইসলামকে গত বুধবার হতে ১৫ দিনের বাধতামূলক ছুটিতে পাঠানো হয়েছিল।

জানা যায়, সম্প্রতি শামসূল হক নামের এক ব্যক্তির সেরজাবাদ মৌজার অর্পিত জমি (খ তালিকা ভূক্ত) সহকারী কমিশনার (ভূমি) রাহেলা রহমতুল্লাহর স্বাক্ষর জাল করে নামজারী করেন উক্ত সার্ভেয়ার। বিষয়টি পরে ফাঁস হয়ে যায়। এই ঘটনায় সার্ভেয়ারকে ১৫ দিনের বাধ্যতামূলক ছুটিতে পাঠানো হয়। পাশাপাশি ঘটনাটির তদন্ত চলছে।
টঙ্গীবাড়ি উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রাহেলা রহমতুল্লাহর ঘটনার সত্যতা স্বীকার করে রাত ১০টায় জানান, জেলা প্রশাসকের স্বাক্ষরিত ওই ৫ কর্মকর্তা-কর্মচারীর বরখাস্তের আদেশটি সন্ধ্যায় তার হস্তগত হয়েছে।

একুশে সংবাদ

Comments are closed.