গজারিয়া সরকারী ডিগ্রী কলেজের সম্মানিত অধ্যক্ষের বিদায় সংবর্ধনা

শনিবার বেলা ১১টায় অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে গজারিয়া সরকারী ডিগ্রী কলেজ ক্যাম্পাসে কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব আব্দুর রহিম সাহেবের বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের সাবেক ভি.পি জনাব রিপন সরকার।

অসাধারণ ব্যাক্তিত্বের অধিকারী জনাব আব্দুর রহিম সাহেব যিনি ১৯৮১ সালের শেষের দিকে একটি বেসরকারী কলেজের শিক্ষক হিসেবে যোগ দেন। দীর্ঘ ৩৩ বছর সফলভাবে শিক্ষকতা জীবনের শেষ ৫টি বছর কর্মরত ছিলেন গজারিয়া সরকারী ডিগ্রী কলেজে। ২০০৯ সালের ৭ সেপ্টেম্বর তিনি উক্ত কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করেন।

সে সময় কলেজের বিভিন্ন বিভাগে সর্বমোট ৩০০-৩৫০ জন শিক্ষার্থী ছিল। পাসের হার ছিল শতকরা ২৫ ভাগ। এরপর তার নিঃস্বার্থ ও অক্লান্ত প্রচেষ্টায় কলেজটিতে বর্তমানে শিক্ষার্থীর সংখ্যা ১২০০ জনে ছাড়িয়ে গেছে এবং পাসের হার বৃদ্ধি পেয়ে শতকরা ৮৮ ভাগে উন্নিত হয়েছে।

আগামী ২৯ ডিসেম্বর তিনি তার শিক্ষকতা কর্ম জীবন থেকে অবসর গ্রহণ করতে যাচ্ছেন। তার এই বিদায় বেলায় সংবর্ধনা অনুষ্ঠানে তাকে শুবেচ্ছা বিনিময় করেন ছাত্রনেতা তারেক আহম্মেদ (ফয়সাল)। সার্বিক পরিচালনায় ছিলেন নাজমুল হাসান (আক্তার), তানভীর, রাকিব দর্জি, মোঃ নুরুজ্জামান প্রধান, মাহাদী হাসান (রিয়াদ) প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সম্মানিত শিক্ষক-শিক্ষিকা মহোদয় ও শিক্ষার্থীবৃন্ধ।

গজারিয়া আলোড়ন