সন্ত্রাসীরা দেশ ও জনগণের শত্রু : পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকতার

মাদক ও সন্ত্রাস বিরোধী সভায়
বৃহস্পতিবার সদর উপজেলার চরাঞ্চল চিতলিয়া বাজার মাঠে মাদক ও সন্ত্রাস বিরোধী সভা হয়েছে। কমিউনিটি পুলিশিং আয়োজিত এই সভায় সভাপতির বক্তব্য রাখের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকতার। বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, সদর উপজেলা পরিষেদের মহিলা ভাইস চেয়ারম্যান মেহেরুন্নেছা নাজমা, অধ্যাপক প্রবীর কুমার গাঙ্গুলি, মতিউল ইসলাম হিরু, সামসুল কবির মাস্টার, অ্যাডভোকেট এসআর রহমান মিলন, অ্যাডভোকেট শাহিন মো. আমানুল্লাহ, আধারা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন ও সদর থানার ওসি আবুল খায়ের ফকির প্রমুখ।

পুলিশ সুপার মাদাক, চাঁদাবাজি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, যারা এসব অপকর্মের সাথে জড়িত তাদের তালিকা অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে। এই তালিকাটি সঠিক করার ক্ষেত্রে জনসাধারণের সহযোগিতা চেয়ে বলেন, আপনারা সঠিক তালিকা দিন আমরা ব্যবস্থা নিচ্ছি।

এসপি বলেন, সন্ত্রাসীরা দেশ ও জনগণের শত্রু। যৌনহয়রানি এসকল ব্যধি প্রতিরোধে সামাজিক আলোন্দান গড়ে তুলতে হবে। যাদি কোন পুলিশ সদস্য মাদকের সাথে আপোষ করে। তাদের বরখাস্ত করা হবে। সামনে আলু মৌসুম আলু নিয়ে কোন রকম চাঁদাবাজি হলে তাদের রক্ষা নেই। বিকাল তিনটা থেকে সন্ধ্যা অবধি এই সভায় চরাঞ্চলের নানা শ্রেণি পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।

মুন্সিগঞ্জেরকাগজ