সিপাহিপাড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা

ফলোআপ
শেখ মো. রতন: মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহিপাড়া এলাকায় রামপাল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাহবুব আলম তানু মোল্লাকে (২৫) কুপিয়েছে প্রতিপক্ষ রামপাল ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক জসিম খান ও যুবদলের ৮-১০ জনের সন্ত্রাসী গ্রুপ। মঙ্গলবার দিবাগত রাত ১০ টার দিকে সিপাহিপাড়া এলাকায় ওই ছাত্রলীগ নেতা চা খেতে আসলে ইউনিয়ন ছাত্রদল নেতা জসিম খান, যুবদল নেতা আফসু খানসহ ৮-১০ জন বিএনপির দলীয় নেতা কর্মীরা অতর্কিত ছাত্রলীগ নেতার উপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছাত্রদল ও যুবদলের নেতা-কর্মীরা পালিয়ে যায়।

পরে রক্তাক্ত আহতাবস্থায় তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

এ ঘটনায় মঙ্গলবার রাতে সদর থানায় আহত ছাত্রলীগ নেতা মাহবুব আলম তানু মোল্লা বাদী হয়ে লিখিত অভিযোগ দেয়। পরে বুধবার রাত সারে ৮ টার দিকে তদন্ত সাপেক্ষে হামলাকারিদের বিরুদ্ধে মামলা রুজু করেছে সদর থানা পুলিশ।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই সবুর খান জানান, হামলাকারিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত ছাত্রলীগ নেতা, ছাত্রদল ও যুবদলের নেতা কর্মীদের এলাকা পাশাপাশি হওয়ায় সংঘর্ষের আশঙ্কা রয়েছে। তাই বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সদর থানার অফিসার্স ইনচার্জ-(ওসি) আবুল খায়ের ফকির।

টাইমটাচনিউজ

Comments are closed.