টঙ্গীবাড়িতে প্রধান শিক্ষক নিয়োগে প্রভাব বিস্তারের অভিযোগ

জেলার টঙ্গীবাড়ি উপজেলার শতাব্দী প্রাচীন আউটশাহী রাধানাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে উঠেছে প্রভাব বিস্তারের অভিযোগ। বিশেষ এক শিক্ষককে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেয়ার জন্য চলছে নানা আয়োজন। আগামী ১২ ডিসেম্বর প্রধান নিয়োগ পরীক্ষা বিদ্যালয় ভবনে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

কিন্তু এদিন স্কুলের প্রবেশের কয়েকটি পয়েন্টে মস্তান বসিয়ে এ পরীক্ষায় অংশগ্রহণেচ্ছুদের ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেয়ার ষড়যন্ত্র চলছে। এসব আশঙ্কা প্রকাশ করে বিদ্যালয়টির প্রাক্তন ছাত্র কল্যাণ সমিতি ও আউটশাহী ইউনিয়ন শিক্ষা উন্নয়ন কমিটির আহ্বায়ক এবং সদস্য সচিব লিখিত অভিযোগ করেছে। শিক্ষা উন্নয়ন কমিটির সদস্য সচিব কামরুল হাসান সেলিম মোল্লা জানান, ইতোপূর্বে একই কায়দায় হেদায়েতুল ইসলাম সবুজ সহকারী প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে যান। এবারও এ হেদায়েতুল ইসলাম সবুজ একই কায়দায় প্রধান শিক্ষক হওয়ার পাঁয়তারা চালাচ্ছেন।

এ বিষয়ে বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হেদায়েতুল ইসলাম সবুজ সব অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি স্বার্থান্বেষী মহল মিথ্যাচার করছে।

জনকন্ঠ

One Response

Write a Comment»
  1. At tu onak agar kotha