সিরাজদিখান উপজেলার খ্রীস্টান পল্লী শুলপুরে জমি দখল করে স্থাপনা নির্মাণের চেষ্টা

শুক্রবার সিরাজদিখান উপজেলার খ্রীস্টান পল্লী শুলপুর মজিদপুরে সন্ত্রাসী কায়দায় জমি দখলের অভিযোগ উঠেছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় উপজেলা জাতীয় পার্টির মহিলা সম্পাদিকা মল্লিকা রোজারিও আহত হয়েছে।

সকাল ৮টায় মজিদপুর গ্রাম এলাকার জুনেশ রোজারিও গংয়ের পৈত্রিক জমিতে সন্ত্রাসী কায়দায় টয়লেট নির্মাণসহ কাঁটাতারের বেড়া ও পাকা স্থাপনা তৈরির চেষ্টা চালায়। বাধা দিতেই হামলা চালায়। এই ঘটনায় সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ জমা হয়েছে। মহিলা সম্পাদিকা মল্লিকা রোজারিও জানান, রাতের অন্ধকারে সন্ত্রাসীরা জোটবদ্ধ হয়ে তাদের সহায়সম্বলটুকু জবরদখলের চেষ্টা চালায়। অভিযুক্ত জুনেশ রোজারিও তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জায়গায় টয়লেট নির্মাণ করছি। মল্লিকা রোজারিও অবৈধভাবে দখল করে আছে।

এলাকার প্রবীণ ফটিক শেখ বলেন, অবৈধ দখলকারীরা জোর করে বাড়ি দখল করছে। শুলপুর খ্রীস্টান সম্প্রদায় কমিউনিটির সভাপতি সীমন রোজারিও জানান, বিরোধপূর্ণ এই বাড়িতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের পিটিশন মোকদ্দমা রয়েছে। আদালতের আদেশ অনুযায়ী স্ব স্ব অবস্থানে থাকার কথা। সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

জনকন্ঠ

Comments are closed.