দিঘীরপাড়ে শাহজালাল ইসলামী ব্যাংকের ৯৩ তম শাখার উদ্বোধন

মুন্সিগঞ্জ জেলার দিঘীরপাড়ে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ৯৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে এ শাখার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ইউনুছ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

তিনি আরো বলেন, জনগণের দোরগোরায় উন্নত ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এ অঞ্চলের শিল্প বাণিজ্যের প্রসারে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাযথ ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের সাথে বিশ্বখ্যাত বেশ কয়েকটি মানি ট্রান্সফার কোম্পানির রেমিটেন্স সংক্রান্ত চুক্তি রয়েছে। এ এলাকার প্রবাসীগণ বিশ্বের যে কোন প্রান্ত থেকে টাকা পাঠাতে পারেন এবং দ্রুততম সময়ে প্রাপকগণ টাকা তুলতে পারবেন।

তাছাড়া শাহ্জালাল ইসলামী ব্যাংক দেশের চতুর্থ জেনারেশনের ব্যাংক হওয়া সত্ত্বেও মাত্র সাড়ে ১৩ বছরে একটি সুদৃঢ় অবস্থানে উপনীত হয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নে যথাযোগ্য ভূমিকা পালন করে চলছে বলেও জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কুরআন খতম, দরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টংগীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, টংগীবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান এবং টংগীবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু, দিঘীরপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক রফিজুল হক মোল্লা এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসিহউল হক চৌধুরী।

শীর্ষ নিউজ

Comments are closed.