লৌহজংয়ের মাওয়ায় কারচাপায় স্কুলছাত্র নিহত : গাড়ি ভাঙচুর

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের লৌহজংয়ে প্রাইভেটকার চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় তার বাবা ও ভাই গুরুতর আহত হয়েছে। এ দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর ও সড়ক অবরোধ করে রাখে।

লৌহজং উপজেলার উত্তর মেদেনীমণ্ডল এলাকায় শনিবার দুপুরে সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু বেপারী (১১) পাশের শ্রীনগর উপজেলার সমষপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। সে লৌহজংয়ের উত্তর মেদেনীমণ্ডল গ্রামের টিটু বেপারীর ছেলে। আহত টিটু বেপারী ও ছেলে একই বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র সিয়াম বেপারীকে (১২) আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট মো. শাহাদাত জানান, সমষপুর প্রাথমিক বিদ্যালয় ছুটির পর ২ ছেলে রাজু ও সিয়ামকে সঙ্গে নিয়ে তার বাবা টিটু বেপারী বাড়িতে ফিরছিলেন। এ সময় উত্তর মেদেনীমণ্ডল গ্রামের মিনারা মসজিদের সামনে মাওয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১১-২৮৯৫) বাবাসহ ২ ছেলেকে চাপা দেয়।

গুরুতর আহত অবস্থায় ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেওয়ার পথে রাজু মারা যায়।

এদিকে স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ সৃষ্টি করে। এ সময় প্রায় ৫০টি যানবাহন ভাঙচুর করা হয়। এতে মহাসড়কে মিনারা মসজিদের দু’পাশে প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

দ্য রিপোর্ট

Comments are closed.