অগ্নিকান্ডে সর্বস্ব হারানো ৩ পরিবারকে ১ লক্ষ টাকা অনুদান

মোজাফ্ফর হোসেন: টঙ্গীবাড়ী উপজেলার চাঠাতি পাড়া গ্রামে অগ্নিকান্ডে সর্বস্ব হারানো ৩ পরিবারকে ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোসনা দিয়েছেন সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী বিএনপির কেন্দ্রিয় কমিটির কোষাদক্ষ মিজানুর রহমান সিনহা। বৃহস্পতিবার বিকেলে সে সরেজমিনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ উপজেলার চাঠাতিপাড়া গ্রামের সহিদ তালুকদার, অহিদ তালুকদার এবং শাহারুল তালুকদারের বাড়ি পরিদর্শন করে তার ব্যাক্তিগত তহবিল থেকে ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোসনা দেন।

এ সময় তার সাথে ছিলেন, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলি আজগর রিপন মল্লিক, টঙ্গীবাড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আ. হাই, টঙ্গীবাড়ী উপজেলা যুবদল সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক আলমগীর কবির, ছাত্রলীগ সভাপতি শাহজাহান বেপারী প্রমুখ। উল্লেখ্য গত ১০ নভেম্বর সোমবার সন্ধায় উপজেলার চাঠাতি পাড়া গ্রামের মন্নফ তালুকদারের রান্না ঘর হতে আগুনের সুত্রপাত হয়ে পাশের সহিদ তালুকদার, অহিদ তালুদার, শাহারুল তালুকদারের পাটাতন করা টিনের ঘর এবং ঘরের মধ্যে থাকা সর্বস্ব নিমেসে পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আগুন নিভাতে গিয়ে ৬ জন আহত হয়।

এ ঘটনায় ১২ই নভেম্বর দৈনিক যুগান্তর পত্রিকায় টঙ্গীবাড়ীতে অগ্নিকান্ডে সর্বস্ব হারানো ৩ পরিবারের পাশে দাড়ায়নি কেউ শিরোনামে সংবাদ প্রকাশের পর বিভিন্ন ব্যাক্তি ও সংস্থা তাদের সাহায্যে এগিয়ে আসে।

বিক্রমপুর চিত্র

Comments are closed.