উজ্জ্বল সভাপতি ও লাবলু সম্পাদক : মুন্সীগঞ্জ এপেক্স ক্লাবের কমিটি গঠিত

আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স মুন্সীগঞ্জ ক্লাবের ২০১৫ বর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। ১১ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও সাধারণ সম্পাদক হয়েছেন লাবলু মোল্লা। শহরের মানিকপুরে অহৃত ভবনে শনিবার অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে মুন্সীগঞ্জ এ্যাপেক্স ক্লাব ২০১৫ সালের কমিটি গঠিত হয়। এই কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সিনিয়র সহসভাপতি মো. মাসুদ পারভেজ ইমন, জুনিয়র সহসভাপতি মো. রফিকুল ইসলাম মাসুদ, কোষাধ্যক্ষ সেতু ইসলাম, আইপিপি আনোয়ারা বেগম, সেবা পরিচালক মো. মকবুল হোসেন, মেম্বারশীপ এ্যান্ড এ্যাটেন্ডডেন্স ডাইরেক্টর আনোয়ার হোসেন মোল্লা, ফেলোশীপ এ্যান্ড পাবলিক রিলেশন ডাইরেক্টর মো. খলিল উল্লাহ জসিম, পাবলিক স্পিকিং এ্যান্ড ডিবেটিং ডাইরেক্টর শাহিন মোহাম্মাদ আমানউল্লাহ এবং সার্জেন্ট এট আর্মস আহম্মেদ বীন আনোয়ার নিশাত।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অতিরিক্ত পিপি সিরাজুল ইসলাম পল্টু। কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী মো. আব্দুল মতিন শিকদার এবং পর্যবেক্ষকের দায়িত্ব পালন করেন কেন্দ্রীয় কমিটির নিযুক্তি আসাদুজ্জামান কাঞ্চন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন অহৃত মীর ফাইরুজ জাওয়াত ও আব্দুল গফুর। বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেনে ক্লাবের বর্তমান সভাপতি আনোয়ারা বেগম।

বাসস

Comments are closed.