লৌহজংয়ে জাতীয়তাবাদী যুবদলের প্রতিবাদ সমাবেশ

লৌহজং উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি মোঃ হাবিবুর রহমান অপু চাকলাদারের বিরুদ্বে মিথ্যে অপবাদ দেয়া এবং দলীয় সদস্যদের সাথে খারাপ আচরনের দোষ দেয়ায় এর প্রতিবাদে উপজেলা যুবদল ও কলমা ইউনিয়ন যুবদলের উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শনিবার।

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা কলমা ইউনিয়ন বিএনপির কার্যালয়ে এক প্রতিবাদ সভায় ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ বাদল পাঠানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবদলের সভাপতি মোঃ হাবিবুর রহমান অপু চাকলাদার। বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মুক্তার হোসেন খাঁন, মোঃ সেলিম শিকদার, বাবুল সারেং, তুহিন খন্দকার, অহিদুল ইসলাম, আয়শা আলম নার্গিস, মোঃ মনির হোসেন, আল আমিন, পাবেল মোল্লা, আব্দুর রহিম, সাহাবুদ্দিন মাদবর, মোঃ আরিফুল ইসলাম লাভলু, মোঃ আওলাদ হোসেন প্রমুখ।

উল্লেখ্য গত মঙ্গলবার উপজেলা কলমা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ সুলতান হোসেন বাচ্চু মাষ্ঠার উপজেলা যুবদল সভাপতি হাবিবুর রহমান চাকলাদার অপুকে কটাক্ষ করে বক্তব্য দেয়ায় এবং তার উপর মিথ্যে অপবাদ চাপিয়ে দিয়ে দল থেকে বাচ্চু মাষ্ঠার সহ আরো কয়েকজন দলীয় নেতাকর্মী পদত্যাগ করেন বলে জানাযায়।

বাংলাপোষ্ট