হরতালে মুন্সীগঞ্জে মাঠে নেই জামায়াত-শিবির

সুমিত সরকার সুমন: জামায়াতের ডাকা তৃতীয় দিনের হরতালে মুন্সীগঞ্জের মাঠে নেই জামায়াত-শিবির। আজ বুধবার এই চিত্র দেখা গেছে। সকাল ৬ টা থেকে শুরু হওয়া এ হরতাল চলবে আগামী বৃহস্প্রতবিার পর্যন্ত কিন্তু দলীয় নেতাকর্মীরা নেই রাজপথে।

জেলা সদর উপজেলাসহ ৬টি উপজেলার সড়ক-মহাসড়কে কোন পিকেটিং করতে দেখা যায়নি জামায়াত নেতা কর্মীদের। ঢাকা-মাওয়া এবং গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হরতালে লোকাল যাত্রীবাহি বাস ছাড়া অন্য যানবাহন চলছে না ।

জেলার সকল স্কুল-কলেজ, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক-বীমা, সরকারি-বেসরকারি অফিস-আদালতে কর্মকান্ড অন্যান্য দিনের মতই স্বাভাবিক গতিতেই চলছে।
জেলার পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, জেলার সকল সড়ক-মহাড়কের দুর-পাল্লার যাত্রীবাহী বাস-ট্রাক স্বাভাবিক ভাবে চলাচল করছে। যে কোন নাশকতার এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে।

বিডিলাইভ
==============

মুন্সীগঞ্জে হরতালে মাঠে নেই জামায়াত-শিবির

মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের ফাঁসির রায়ের প্রতিবাদে ও আটক নেতাদের মুক্তির দাবিতে দলটির ডাকা টানা ৪৮ ঘণ্টা হরতালের প্রথমদিন বুধবার মুন্সীগঞ্জে মাঠে নেই জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

সকাল থেকে জেলা সদরসহ ছয়টি উপজেলার সড়ক-মহাসড়কে কোনো পিকেটিং করতে দেখা যায়নি হরতালকারীদের।

জেলার সব স্কুল-কলেজ, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক-বীমা ও সরকারি-বেসরকারি অফিস আদালতে কাজকর্ম অন্যান্য দিনের মতই স্বাভাবিক গতিতে চলছে।

তবে ঢাকা-মাওয়া ও গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লোকাল বাস ছাড়া অন্য যানবাহন চলছে না।

জেলার পুলিশ সুপার (এসপি)বিপ্লব বিজয় তালুকদার দ্য রিপোর্টকে জানান, যেকোনো নাশকতা মোকাবেলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.