সিরাজদীখানে সড়ক দুর্ঘটনায় সিঙ্গাপুর প্রবাসী নিহত : আহত ২

ইমতিয়াজ বাবুল: সিরাজদীখানে সড়ক দূর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মধ্যে ১ জন নিহত ২ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার কাকালদী-বেতকা সড়কে এ ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল আরোহী সাইদুল সিঙ্গাপুর প্রবাসী ও বালুরচর ইউউনিয়নের কালিনগর গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে। এছাড়া আহত ফয়সাল (২৪) ও মাহবুবকে (২৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

জানা গেছে, সিরাজদিখানের কাকালদী-বেতকা সড়কে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে ৩ জন গুরতর আহত হয়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সিঙ্গাপুর প্রবাসী সাইদুলকে মৃত ঘোষনা করেন। নিহত সিঙ্গাপুর প্রবাসী ছিল ছুটিতে দেশের বাড়ি এসেছিলেন।

=========

সিরাজদিখানে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত : আহত ২

সেলিনা ইসলাম: মুন্সীগঞ্জের সিরাজদিখানে সড়ক দূর্ঘটনায় ৩ মোটর সাইকেল আরোহীর মধ্যে ১ জন নিহত ২ জন আহত। মঙ্গলবার রাত ৮ টায় সিরাজদিখানের কাকালদী সড়কে মোটর সাইকেলের গতিরোধ করতে না পেরে স্টীল কালভার্টের বাইরে রাস্তা থেকে খাদে পরে যায়, নীচে কালভার্টের পাকার মধ্যে পরে ৩ তিনজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আশংকাজনক ২ জনকে ঢাকা মেডিকেলে পাঠাতে বলে। এ সময় এ্যাম্বুলেন্সে উঠানোর পর সাইদুল (২৫) মারা যায়। সে সিঙ্গাপুর প্রবাসী ছিল ছুটিতে এসেছিল। মুমূষু অবস্থায় ফয়সাল (২৪) কে ঢাকা হাসপাতালে পাঠানো হয়। সে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে। অপরজন মাহবুব (২৩) তাকেও পরে ঢাকায় পাঠানো হয়।

নিহত সাইদুলের পিতার নাম গিয়াস উদ্দিন, ফয়সালের পিতার নাম মফিজ সে বালুচর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ভাগিনা। মাহবুবের পিতার নাম আঃ মান্নান। তাদের তিন জনের বাড়ী সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর গ্রামে। সিরাজদিখান থানার এএসআই খাইরুল ও মাহবুবের পিতা আঃ মান্নান ঘটনার সত্যতা স্বীকার করেন।

বাংলাপোষ্ট

Comments are closed.