রাজধানীতে লৌহজংয়ের বিএনপি নেতাকে হত্যার হুমকি

আছাদুজ্জামান: মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বৌলতলী আটপাড়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি হারুন অর রশিদ এবং তার ছেলে ও নাতিকে হত্যাসহ অপহরণের হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে তিনি রাজধানীর ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১৪১৭, ২৯/১০/২০১৪) করেছেন বলে জানা গেছে।

জিডি সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর বুধবার হারুন অর রশিদ তার নাতি সিনাত ওয়াফিকে ধানমন্ডি ৮/এ স্কলাস্টিকা স্কুলে দিয়ে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। এ সময় ঐ এলাকার ৮/এ চৌরাস্তায় পৌঁছালে মুখে কালো কাপড় বাঁধা দু’টি মটর সাইকেলের ৪ আরোহী তার রিকশার গতিরোধ করে। রিকশা থেকে টেনে হিঁচড়ে নামিয়ে দূরে নিয়ে যায়।

এরপর ঐ দুর্বৃত্তরা তাকে হুমকি দিয়ে বলে, ‘তুই বিএনপি ছেড়ে দে’। এ সময় দুর্বৃত্তরা হারুন অর রশিদ ও তার ছেলে আটপাড়া ইউনিয়ন বিএনপি’র প্রচার সম্পাদক সাজ্জাদ উজ-জামানকে (৩২) প্রাণনাশের হুমকি দিয়ে তার নাতিকে (৪) অপহরণ করবে বলে শাসিয়ে যায়। বর্তমানে হারুন অর রশিদ ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

উল্লেখ্য, হারুন অর রশিদ মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন ধারারহাট গ্রামের মৃত সাহেব আলীর পুত্র। তিনি বর্তমানে রাজধানীর ২৩, গ্রিন রোড এলাকায় বসবাস করছেন। ক্ষমতাসীন দলের স্থানীয় ক্যাডাররা তাকে অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছেন বলে অভিযোগ করেছেন হারুন অর রশিদ।

হটনিউজ

Comments are closed.