গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক চাপায় ৬ পুলিশ সদস্য আহত

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের পিকআপভ্যানে মালবাহী ট্রাকের ধাক্কায় সেকেন্ড অফিসারসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার বাউশিয়ার ইউনিয়নের পাখি পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গজারিয়া থানার সেকেন্ড অফিসার একেএম মনিরুজ্জামান, কনস্টেবল সাইফুল ইসলাম (ক নং-৭৩৪) ও সিদ্দিক (ক নং-১৭৪)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়া আহত কনস্টেবল ওমর ফারুক (ক নং-৩৫৪), আল মামুন (ক নং-৫২৪) ও আয়নাল হক (ক নং-১৬৮)-কে ভবেরচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ জানান, মন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব পালন করতে পুলিশের টিমটি বাউশিয়া পাখি পয়েন্ট এলাকায় অবস্থানকালে ঢাকাগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

গজারিয়া থানার এসআই হাবিবুর রহমান জানান, মহাসড়কে ডিউটিকালে ঢাকামুখি একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট ১৬-৭৩৮০) পাখি পয়েন্ট এলাকায় পুলিশের পিকআপভ্যানকে চাপা দেয়। এ সময় পিকআপভ্যানটি উল্টে রাস্তার পাশে গাছের সঙ্গে আটকে যায়। এবং পুলিশের ৬ সদস্য আহত হয়। ট্রাকটি আটক করা হয়েছে। তবে, চালকসহ ট্রাকের কাউকে আটক করা যায়নি।

শীর্ষ নিউজ

Comments are closed.