১৯ লাখ শুভাকাঙ্ক্ষীকে ১৯ লাখ ধন্যবাদ

১৯ লাখ শুভাকাঙ্ক্ষীকে ১৯ লাখ ধন্যবাদ জানিয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান। এই সংগীতশিল্পীর জন্মদিন ছিল শনিবার। দিনটি সাদামাটাভাবেই উদযাপন করেছেন তিনি। তবে শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা পেয়ে দারুণ আপ্লুত তিনি।

দ্য রিপোর্টকে তাহসান বলেন, ‘সবাই এত শুভেচ্ছা জানিয়েছে, আমি দারুণ খুশি। সবার ভালবাসার জবাব দেওয়া সম্ভব হয়নি। তাই ফেসবুকের মাধ্যমে সবার শুভেচ্ছার জবাব দিয়েছি।’

ফেসবুকে তাহসান লিখেছেন, ‘ভালবাসায় ভরা জন্মদিনের অজস্র বার্তা পেলাম। অনুভূতিটা এখনও একই আছে। এখনও মনে হয় যে এতো ভালবাসা কি আমার প্রাপ্য?’

তাহসান আরও লিখেন, ‘এই পেজে আমার ১৯ লাখ শুভাকাঙ্ক্ষীর জন্য ১৯ লাখ ধন্যবাদ। আমি অতি সাধারণ, তোমাদের প্রেম অসাধারণ।’

দেশের গুণী এই সংগীতশিল্পী ১৯৭৯ সালের ১৮ অক্টোবর ঢাকায় জন্মগ্রহণ করেন। তাহসানের পৈতৃক বাড়ি মুন্সিগঞ্জের বিক্রমপুরে। ২০০৬ সালের ৩ আগস্ট মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। তিনি বর্তমানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সঙ্গে যুক্ত আছেন।

তাহসানের উল্লেখযোগ্য একক অ্যালবামগুলোর মধ্যে রয়েছে- কথোপকথন (২০০৪), কৃত্যদাসের নির্বাণ (২০০৫), ইচ্ছে (২০০৬), নেই (২০০৭), প্রত্যাবর্তন (২০১১)। সর্বশেষ চলতি বছরের ২৩ জুলাই প্রকাশিত হয়েছে তাহসানের একক অ্যালবাম ‘উদ্দ্যেশ্য নেই’।

এ ছাড়া বেশ কিছু মিশ্র অ্যালবামে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের পাশাপাশি অভিনয়েও প্রশংসা কুড়িয়েছেন তাহসান। তিনি নিয়মিতভাবে টিভি নাটকে অভিনয় করছেন।

দ্য রিপোর্ট

Comments are closed.