মাওয়ায় ফেরিতে ১৩শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার

মাওয়ায় ফেরিতে ফেলে যাওয়া প্রাইভেট কার হতে ১৩শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। অভিনব কায়দার প্রাইভেট কারটির ভেতরে ঝালাই করা বিশেষ বাক্সের ভেতর ৬টি বস্তায় থরে থরে সাজানো ছিল ফেন্সিডিগুলো। বৃহস্পতিবার রাতে মাদকের এই বিশাল চালন আটক হলেও এর সাথে জড়িতদের সন্ধান পাওয়া যায়নি।

মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খন্দকার খালিদ হাসান জানান, ফেরি রামশ্রী কাওয়ড়াকান্দি থেকে রাত ৮টার দিকে মাওয়ায় আসে। ফেরি থেকে নামার জন্য সর্ব প্রথম যে গাড়িটি ছিল প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-৯৫৫৬) এর চালককে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এ সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট শাহদাৎ হোসেন স্থানীয় লোকজনের সহযোগিতায় কারটি ঠেলে ফেরি থেকে নামিয়ে আনেন। সন্দেহ হওয়ায় মাওয়া ফাঁড়িতে নিয়ে আসা হয়। তল্লাশি করতেই পেছনে সিটের নীচে বিশেষভাবে টিন দিয়ে তৈরি একটি ঝালাই করে আটকানো বাক্স পাওয়া যায়। এটি ভাঙ্গার পর বেড়িয়ে আসে ফেন্সিডিল আর ফেন্সিডিল। ধারণা করা হচ্ছে- চোরাকারবারি চক্র ভারতীয় সীমান্ত এলাকা হতে চালানটি ঢাকায় নিয়ে যাচ্ছিল। ধরা পরার শঙ্কায় এটি ফেলে চলে যায়। এ ব্যাপারে লৌহজং থানায় মামলার প্রস্তুতি চলছে।

কালের কন্ঠ

Comments are closed.