মানিকপুর থেকে গুলিসহ যুবলীগ কর্মী গ্রেফতার

মুন্সীগঞ্জ সদর উপজেলা থেকে নাইন এমএম পিস্তলের ৪ রাউন্ড গুলিসহ শাহজালাল মিজি (২৭) নামে এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা শহরের মানিকপুর সড়ক থেকে বৃহস্পতিবার ভোর ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়। শাহজালাল শহরের দক্ষিণ কোর্টগাঁও এলাকার ঝিন্টু মিজির ছেলে।

এদিকে, শাহজালালকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের শহরের লিচুতলা নতুন বাসস্ট্যান্ডে ৭টি বাস ও অটোরিকশা ভাঙচুর করেছে যুবলীগ কর্মীরা।

এ ব্যাপারে দিঘীরপাড় ট্রান্সপোর্ট পরিবহনের মালিক আরিফ হালদার জানান, এ ঘটনার পর ওই বাসস্ট্যান্ড থেকে যাত্রীবাহী কোনো বাস চলাচল করছে না। তবে শহরের উপকণ্ঠে মুক্তারপুর বাসস্ট্যান্ড থেকে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে বাসসহ যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির শাহজালালকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্টকে জানান, থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে সকাল সাড়ে ১০টার দিকে শাহজালালকে সঙ্গে নিয়ে আগ্নেয়াস্ত্র উদ্ধারে গেছে পুলিশ।

শাহজালালের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে বলেও জানিয়েছেন ওসি।

দ্য রিপোর্ট
==========

মুন্সীগঞ্জে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার

মুন্সীগঞ্জ শহরে নাইন এমএম পিস্তলের ৪ রাউন্ড গুলিসহ যুবলীগ নেতা মো: শাহ-জালাল মিজি (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। সে দক্ষিণ কোর্টগাঁও এলাকার ঝিন্টু মিজির ছেলে।

এ ঘটনায় যুবলীগ কর্মীরা ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে শহরের লিচুতলা নতুন বাস ষ্ট্যান্ডে ৭ টি বাস-অটোরিকশা ভাংচুর করে । ফলে সকাল ৮ থেকে ১০টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোর ৩ টার দিকে শহরের মানিকপুর সড়ক থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সদর থানায় ১০ টি মামলা রয়েছে।

শীর্ষ নিউজ

Comments are closed.