সিরাজদিখানে নদী ও পরিবেশ রক্ষায় এবং মাদক প্রতিরোধে আলোচনা সভা

sirconvসিরাজদিখানে নদী ও পরিবেশ রক্ষায় এবং মাদক প্রতিরোধে আলোচনা সভা গতকাল শুক্রবার বিকেল ৪ টায় সিরাজদিখান উপজেলার কুসুমপুর উচ্চ বিদ্যালয় মাঠে আইএফসি বাংলাদেশ নদী ও পরিবেশ কমিটি, মুন্সিগঞ্জ শাখার উদ্যোগে টাচিং সোলস ইন্টারন্যাশনালের পৃষ্ঠপোষকতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার প্রতিপাদ্য বিষয় ছিল নদী ও পরিবেশ রক্ষায় এবং মাদক প্রতিরোধে করণীয়।

আইএফসি বাংলাদেশ নদী ও পরিবেশ কমিটি মুন্সিগঞ্জ শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল কুদ্দুস ধীরণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুটের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজিপুর ধান গবেষণা ইন্সটিটিউটের সাবেক পরিচালক আব্দুল ওয়াদুদ হিরন। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল মাসিক বিক্রমপুর পত্রিকা। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কুসুমপুর চাঁদের হাটের উপদেষ্টা আলী আহমেদ হাওলাদার, বিকেবি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুল হক হাওলাদার, টঙ্গিবাড়ি কলেজের প্রভাষক আনোয়ার হোসেন বাদল প্রমূখ।
sirconv
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওয়াদুদ হিরণ বলেন, এটি একটি প্রচন্ড সংক্রামক ব্যাধী, এটি প্রতিহত করার জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। আরও বক্তব্য রাখেন কুসুমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছোবহান, কুসুমপুর চাঁদের হাটের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন প্রমূখ।

এশিয়া বার্তা

Comments are closed.