শ্রীনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

suicide1মুন্সীগঞ্জের শ্রীনগরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আয়নাল শেখ (৩৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। উপজেলার পশ্চিম হরপাড়া এলাকায় বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। এদিকে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মৃতদেহটি উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশ।

আয়নাল সাবেক ইউপি সদস্য মো. হাসানের বাড়ির ভাড়াটে। তার বাবার নাম সোনাই শেখ।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান দ্য রিপোর্টকে জানান, বৃহস্পতিবার পারিবারিক বিরোধের জের ধরে ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাটিয়েছে।

দ্য রিপোর্ট
======

শ্রীনগরে দিনমজুরের আত্মহত্যা

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় অভাবের তাড়নায় পাঁচ সন্তানের জনক এক দিনমজুর আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

নিহত দিনমজুর আয়নাল শেখ (৩৭) সদরপুর থানার রাজারচর গ্রামের মোনাই শেখের ছেলে। শ্রীনগর উপজেলার পশ্চিম হরপাড়া গ্রামের হাসান মেম্বরের বাড়িতে পাঁচ সন্তানসহ স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন তিনি।

স্থানীয়রা জানান, ৭ মাসের শিশু মাহিদ, জাহেদ (৭), সিহাব (৮), তানজিল (১০) ও মেহেরুন (১২) সহ পাঁচ সন্তানকে নিয়ে বিপাকেই ছিলো সে। এক বেলা খাওয়া দুই বেলা না খেয়েই থাকতে হতো। অভাব-অনটনের কারণে প্রতিনিয়তই স্ত্রী শিল্পী আক্তারের সঙ্গে ঝগড়া হতো। তার ওপর আয়নাল শেখ তেমন কোনো কাজ করতো না। কখনো রিক্সা চালাতো। কখনো দিনমজুরের কাজ করতো।

শ্রীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আয়নাল শেখের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট দেখে বুঝা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

শীর্ষ নিউজ

Comments are closed.