সিরাজদিখানে আন্ত: স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

sir antoসিরাজদিখানে কারিতাস ঢাকা অঞ্চলের আয়োজনে আন্ত: স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে। বিতর্ক প্রতিযোগিতার বিষয় ছিল ”তথ্য প্রযুক্তির উন্নয়ন সভ্যতার জন্য আশির্বাদ”। প্রতিপাদ্যের পক্ষে শুলপুর উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতার চূরান্ত পর্যায়ে অংশ গ্রহণ করে। প্রতিযোগিতায় শুলপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছে শুলপুর উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার।

বিতর্ক প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন, মিঃ জুয়েল পি রিবেরু। বিচারকের দায়িত্ব পালন করেন বিক্রমপুর কেবি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামছুল হক হাওলাদার, রিক প্রোগ্রামের ডিজিএম মিঃ দীনবন্ধু দত্ত ও ঢাকা ওয়াল্ড কনসার্ননের কো-অর্ডিনেটর মিঃ মোশী মন্ডল। ইপি এস পিপি আর কারিতাস ঢাকা অঞ্চলের আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল কাসেম।
sir anto
বিক্রমপুর কেবি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামছুল হক হাওলাদারের সভাপতিত্বে ও নিরাপদ অভিবাসন প্রকল্পের মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন চোকদার, কারিতাস ঢাকা অঞ্চলের সিনিয়র একাউন্টেন্ট ও প্রশাসনিক কর্মকর্তা মিঃ যোয়াকিম গমেজ, সিরাজদিখান প্রেসক্লাবের সহ সভাপতি কে এন ইসলাম বাবুল ও সাংগঠনিক সম্পাদক ইকবাল হোছাইন ইকু প্রমুখ।

বাংলাপোষ্ট

Comments are closed.