সিরাজদিখানে অসহায় এক পরিবারের আর্তনাত!

sirajdikhanOসিরাজদিখানে এক অসহায় পরিবারের আর্তনাত, এখন আমরা কিভাবে বাঁচব, কিভাবে কিস্তির টাকা পরিশোধ করব। এনজিও থেকে উঠানো কিস্তির ৫০ হাজার টাকা নিয়ে স্ত্রী-সন্তানদের ফেলে রেখে স্বামী উধাও। ঘটনাটি ঘটেছে উপজেলার মালখানগর ইউনিয়নের দেবীপুরা গ্রামে।

অসহায় রোজিনা বেগম (২৬) জানান, তার দুই সন্তান, রিয়া (৯) চতুর্থ শ্রেণীর ছাত্রী ও রাকিব হোসেন (৮) ২য় শ্রেণীর ছাত্র। স্বামী আব্দুর রশিদ (৩০) কে ব্যবসার জন্য এনজিও থেকে ৫০ হাজার টাকা কিস্তি উঠিয়ে দেওয়া হয়। ওই টাকা নিয়ে গত দের মাস ধরে বাড়ি হতে চলে যায় আব্দুর রশিদ। আমাদের ভরন পোষণ তো চলছেই না তার উপর এনজিওকে দিতে হয় সাপ্তাহিক কিস্তির টাকা। আমাদের কোন আয়ের উৎস নাই। এখন ছেলেমেয়েদের লেখাপড়া, খাওয়া খরচ চালাতে পারছি না। শ্বশুর-শাশুরির সাথে যোগাযোগ করেলে তারা কোন পাত্তাই দেয় না।

তিনি আরও অভিযোগ করে বলেন, স্বামী আব্দুর রশিদ অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকত প্রতিবাদ করলেই আমাকে মারধর করত। এ ব্যাপারে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়রী করেছি যার নং-৬৫৫ তারিখ-১৪-০৯-১৪। তিনি আরও জানান, এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে গিয়েও কোন সমাধান পান নাই। বর্তমানে এই অসহায় পরিবারটি সমস্যা সমাধানে জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরছেন।
sirajdikhanO
এফএনএস

Comments are closed.